আজকের দিন-তারিখ

  • সোমবার ( সন্ধ্যা ৬:১২ )
  • ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং
  • ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী
  • ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ ( শরৎকাল )

Archive Calendar

সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহস্পতি শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
বিনোদন

অন্ধকার ঢাকায় মম

167views

‘লাক্স চ্যানেল আই সুপারস্টার ২০০৬’ প্রতিযোগিতার মধ্য দিয়ে অভিনয়ে পথচলা শুরু করেন জাকিয়া বারী মম। অভিনয় ক্যারিয়ারের শুরু থেকে চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করতে আগ্রহী মম। তারই ধারাবাহিকতায় এবার তিনি অভিনয় করলেন অপরাধ জগতের এক গল্পে। নাম ‘অন্ধকার ঢাকা’। সুমন আনোয়ারের রচনা ও পরিচালনায় এই টেলিছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মম।

মম বলেন, ‘এর গল্পটি মূলত, ঢাকার অন্ধকার জগতের। এ ধরনের গল্পে কাজ করেও তৃপ্তি পাই। টেলিছবির গল্পটা দারুণ। আশা করি, গল্পটি সবার ভালো লাগবে।’

‘অন্ধকার ঢাকা’ টেলিছবিতে মমর সহশিল্পী হিসেবে আছেন চঞ্চল চৌধুরী ও শ্যামল মাওলা। সম্প্রতি গাজীপুরের কালিয়াকৈরে এর শুটিং সম্পন্ন হয়েছে। নির্মাতা জানান, ঈদে টেলিছবিটি কোনো একটি বেসরকারি টিভিতে প্রচার হবে।

এদিকে, সম্প্রতি প্রতিবন্ধী ও এতিমদের সঙ্গে ইফতার ও তাদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন মম। মূলত রাজধানীর উত্তরায় ঈদের জন্য নির্মিত একটি নাটকের শুটিং করছিলেন তিনি। সেখান থেকে কিছু সময় বিরতি নিয়ে এতিম ও প্রতিবন্ধীদের সঙ্গে সময় কাটান এই অভিনেত্রী। আগামী ঈদে বেশ কয়েকটি নাটক ও টেলিফিল্মে দেখা যাবে মমকে। বর্তমানে এগুলোর শুটিং নিয়ে ব্যস্ত আছেন তিনি।