1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
আইরিশদেরও উড়িয়ে দিল বাংলাদেশ - Daily Cox's Bazar News
শুক্রবার, ১০ জুলাই ২০২০, ১০:২০ অপরাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।

আইরিশদেরও উড়িয়ে দিল বাংলাদেশ

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় বুধবার, ১৫ মে, ২০১৯
  • ১২৬ বার পড়া হয়েছে

ত্রিদেশীয় সিরিজের গ্রুপপর্বের শেষ ম্যাচে আয়ারল্যান্ডকে ছয় উইকেটে হারিয়েছে বাংলাদেশ। এর আগে গ্রুপপর্বের প্রথম দেখায় আইরিশদের সঙ্গে টাইগারদের ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। এর আগেই  বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ ফাইনাল নিশ্চিত হওয়াতে এই ম্যাচটি দাঁড়ায় নিয়মরক্ষার ম্যাচে।  

ডাবলিনের ক্লনটার্ফ ক্রিকেট গ্রাউন্ডে আগে ব্যাটিং করে স্টার্লিংয়ের সেঞ্চুরিতে ২৯৩ রানের বিশাল টার্গেট ছুড়ে দেয় আইরিশরা। মাত্র ছয় রানের জন্য সেঞ্চুরি মিস করেছেন উইলিয়াম পোর্টারফিল্ড। এই দুজনের কাঁধে ভর করে এই টার্গেট দেয় স্বাগতিক  আয়ারল্যান্ড।

জবাবে খেলতে নেমে তামিম-লিটনের দুর্দান্ত ব্যাটিংয়ে শুভসূচনা করেন টাইগাররা। দুজনেই অর্ধশতরান করে সাজঘরে ফিরেন। এই সিরিজে প্রথম সুযোগ পাওয়া লিটন আউট হন ৭৬ রান করে। তামিমের ব্যাট থেকে আসে ৫৩ রান। মুশফিক ৩৫ ও মোসাদ্দেক ১৪ রান করেন।

মাহমুদুল্লাহ ৩৫ ও সাব্বির ৭ রান করে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। সাকিব পিঠের ব্যাথায় রিটায়ার্ডহার্ট হয়ে মাঠ না ছাড়লে সাব্বিরের নামতেই হতো না। সাজঘরে যাওয়ার আগে সাকিব ৫১ রান করেন।

এই ম্যাচে বোলিংয়ে নিজের দ্বিতীয় ম্যাচে এসেই তাক লাগিয়ে দিয়েছেন আবু জায়েদ রাহী। ১০ ওভারে ৫৮ রান দিয়ে পাঁচ উকেট নিয়েছেন তিনি। টাইগারদের মধ্যে  খরুচে বোলার ছিলেন সাকিব। নয় ওভার বল করে দিয়েছেন ৬৫ রান। আগের দুই ম্যাচে কৃপণ বোলিং করা সাকিব এই ম্যাচে বোধড়ক মার খেয়েছেন। মাশরাফি  আট ওভারে ৪৭ রান দিয়ে ছিলেন উইকেট শূন্য। সাইফুদ্দিন দুটি ও রুবেল হোসেন নেন একটি করে উকেট।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications