আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার ( সকাল ৭:০৯ )
  • ২৩শে জুলাই, ২০১৯ ইং
  • ২০শে জিলক্বদ, ১৪৪০ হিজরী
  • ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ ( বর্ষাকাল )

Archive Calendar

জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহস্পতি শুক্র শনি রবি
« জুন    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
কক্সবাজার

আত্মসমর্পণের খবরে ক্ষেপেছেন বদি

3views

কক্সবাজার ডেস্ক :  আত্মসমর্পণের খবর নিয়ে ক্ষেপেছেন কক্সবাজার (উখিয়া-টেকনাফ) আসনের আলোচিত সাবেক সাংসদ আব্দুর রহমান বদি। মূলত ইয়াবা ব্যবসায়ীদের আত্মসমর্পণকে বাঁধাগ্রস্ত করার জন্যই একটি মহল এমন সংবাদ প্রকাশ করাচ্ছে বলে দাবি তাঁর। রোববার (১০ ফেব্রুয়ারী) সন্ধ্যায় এ কথা বলেন তিনি।
আব্দুর রহমান বদি বলেন, কক্সবাজারকে ইয়াবামুক্ত করার জন্য সরকারের উদ্যোগকে বাঁধাগ্রস্ত করতে একটি মহল উঠেপড়ে লেগেছে তারায় মিথ্যা সংবাদ প্রকাশ করিয়েছে। ইয়াবা ব্যবসায়ীরা আত্মসমর্পণে আসলে তাদের মাসুহারা বন্ধ হয়ে যাবে। কিছু মিডিয়াও জড়িত তাদের সাথে। ৎ
তিনি বলেন, আগামী ১৬ ফেব্রুয়ারী ইয়াবা ব্যবসায়ীদের আত্মসমর্পণের কথা রয়েছে। যার কারণে মিডিয়াকে ব্যবহার করছে একটি চক্র। এ প্রক্রিয়াকে বাঁধাগ্রস্ত করায় তাদের কাজ।
আত্মসমর্পণের প্রশ্নে তিনি বলেছেন আমি কেন করবো। যারা প্রকৃত ইয়াবা ব্যবসায়ী তারাই আত্মসমর্পণ করছে। এখানে ভুল সংবাদ প্রকাশ করাচ্ছে একটি মহল। আমার আত্মসমর্পণের খবর সম্পুর্ণ মিথ্যা ও বানোয়াট।
এরআগে, কয়েকটি গণমাধ্যমে আব্দুর রহমান বদি আত্মসমর্পণ করছে’ শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়। যা নিয়ে রীতিমত ক্ষেপেছেন বদি।
উল্লেখ্য যে, টানা দুইবার সাংসদ নির্বাচিত হওয়ার পর নানা বিতর্কে জড়িয়ে পড়ে আব্দুর রহমান বদি। যার কারণে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাকে মনোনয়ন না দিয়ে তার স্ত্রী শাহিন আক্তারকে মনোনয়ন দেয় আওয়ামীলীগ।