1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
আবারও বদলে গেল টাইগারদের জার্সি - Daily Cox's Bazar News
শুক্রবার, ১০ জুলাই ২০২০, ০৯:০৮ অপরাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।

আবারও বদলে গেল টাইগারদের জার্সি

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ মে, ২০১৯
  • ২৬ বার পড়া হয়েছে

আসন্ন ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশের জার্সির ডিজাইন প্রকাশ্যে আসার পর থেকেই তীব্র সমালোচনার মুখে তা পরিবর্তনের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মঙ্গলবার বিকেলে নতুন জার্সির কথা নিশ্চিত করেছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

সংবাদমাধ্যমের সামনে বিসিবি সভাপতি বলেছিলেন, ‘বাংলাদেশের বিশ্বকাপ জার্সির ডিজাইন পরিবর্তনের অনুমতি দিয়েছে আইসিসি। জার্সি একই থাকছে (রং), তবে বাংলাদেশ লেখার জায়গায় ও হাতায় লাল রং যুক্ত হবে।’

কিন্তু হাতায় আর লাল রং থাকছে না। সবুজ জার্সিতে বুকে থাকবে লাল রং। হাতায় লাল রং থাকবে না। আর লাল জার্সিতে অবশ্য বুক ও হাতায় সবুজ রং দেখা যাবে। আজ বৃহস্পতিবার নতুন জার্সির ডিজাইন প্রকাশ করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

এর আগে  সোমবার আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের জার্সি উন্মোচিত হয়। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অধিনায়ক মাশরাফির হাতে জার্সি তুলে দিয়ে এর উন্মেচন করা হয়। এরপর জার্সি গায়ে দিয়ে বিসিবি সভাপতি, পরিচালক থেকে শুরু করে বিশ্বকাপ স্কোয়াডের খেলোয়াড়রা ফটোসেশন করেন।

জার্সিটি উন্মোচন হওয়ার পর থেকে এ নিয়ে সমালোচনার ঝড় ওঠে। সবুজ এই জার্সিতে বাংলাদেশের পতাকার আদলে লালের মিশ্রণ না থাকায় সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেন অনেকেই। এই জার্সির সঙ্গে পাকিস্তানের জার্সির মিল আছে দাবি করে এমন জার্সি পরিবর্তনের দাবি তোলেন সমালোচনাকারীরা। এরপর রাতেই আসে জার্সি পরিবর্তনের সিদ্ধান্ত। বিকেলে বিস্তারিত জানান বিসিবি প্রেসিডেন্ট। তিনি জানানোর পরও দ্বিতীয় দফায় পরিবর্তন হয়।

বিশ্বকাপে বাংলাদেশের জার্সির রং ছিল কলাপাতা সবুজ। কলারের দিকটায় আছে গাঢ় সবুজ। ট্রাউজারের রংও গাঢ় সবুজ। সামনে সাদা অক্ষরে লেখা বাংলাদেশ। বুকে বিসিবির লোগো, বাহুতে স্পন্সরের লোগো। কিন্তু পুরো জার্সিতে কোথাও লাল রং ছিল না। আর এতেই ক্ষুব্ধ হন সমর্থকরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications