1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
আল-হেরা (প্রা:) লিমিটেড এর চেয়ারম্যান সাঈদ আলম দানবীর ছিলেন -স্মরণ সভায় বক্তারা - Daily Cox's Bazar News
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
কট্টরপন্থী ইসলামী দল হেফাজতে ইসলাম বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ: এসএডিএফ কক্সবাজারের আট তরুণ তরুণীকে ‘অদম্য তারূণ্য’ সম্মাননা জানাবে ঢাকাস্থ কক্সবাজার সমিতি Job opportunity বিশ্বের সবচেয়ে বড় আয়না, নাকি স্বপ্নের দেশ! আল-আকসা মসজিদে ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান আরব লীগের পেকুয়ায় পুলিশের অভিযানে ৮০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার-১ পেকুয়ায় অস্ত্র নিয়ে ফেসবুকে ভাইরাল : অস্ত্রসহ আটক শীর্ষ সন্ত্রাসী লিটন টেকনাফে একটি পোপা মাছের দাম হাঁকাচ্ছেন সাড়ে ৭ লাখ টাকা ! কক্সবাজারের টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ নিউ ইয়র্কে মেয়র কার্যালয়ে শহীদ মিনার নির্মাণ নিয়ে কনসাল জেনারেলের আলোচনা

আল-হেরা (প্রা:) লিমিটেড এর চেয়ারম্যান সাঈদ আলম দানবীর ছিলেন -স্মরণ সভায় বক্তারা

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৬
  • ৩৭৫ বার পড়া হয়েছে

20160210_192852-300x160কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে সিটিএন সম্পাদক মো. সরওয়ার আলমে পিতা হোটেল আল-হেরা (প্রা:) লিমিটেড এর চেয়ারম্যান আলহাজ্ব সাঈদ আলমের স্মরণে এক শোকসভা ও দোয়া মাহফিল করা হয়েছে। বুধবার সন্ধ্যায় হোটেল জামানের সম্মেলন কক্ষে সিটিএন নির্বাহী সম্পাদক ইসলাম মাহমুদের সঞ্চলনায় ও অনলাইন প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক আকতার চৌধুরী সভাপতিত্বে এই শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বলেন, ‘মরহুম সাঈদ আলম ছিলেন কক্সবাজার শহরের একজন সজ্জন ও দানবীর ব্যক্তি। জীবনের বেশী সময় প্রবাসে কাটালেও কক্সবাজারের সব স্তরের মানুষের প্রতি তাঁর প্রগাঢ় ভালোবাসা ও আন্তরিকতা ছিলো। গরীব থেকে ধনী-সবার প্রতি অকৃত্রিম হৃদ্যতা ও সহমর্মিতা ছিল তাঁর। এই আন্তরিকতার বলে তিনি ইসলামের পথ ও দুস্থদের অকাতরে সহযোগিতা করে গেছেন। ইসলামী বিধান মতে, তিনি ইসলামে সেবায় ও গরীব অসহায় লোকজনের মাঝে মৃত্যুর আগ পর্যন্ত দান করেছেন। কোন দিন কেউ তাঁর কাছ থেকে খালি হাতে ফেরত যাননি।’
শোকসভায় বক্তব্য রাখেন, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সাধারণ সম্পাদক হাসানুর রশীদ, কক্সবাজার অনলাইন রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি আনছার হোসেন, নয়া দিগন্তের কক্সবাজার (দক্ষিণ সাংবাদদাতা) গোলাম আজম খান, দি কক্সবাজার ম্যাসেজের বার্তা প্রধান মোহাম্মদ উর রহমান মাসুদ, দ্য রিপোর্ট কক্সবাজার প্রতিনিধি আবদুল্লাহ নয়ন, ডেইলী কক্সবাজারের সম্পাদক সৈয়দ মুহাম্মদ শাকিল, সিটিএন মফস্বল সম্পাদক আবদুল আলীম নোবেল, চীফ রিপোর্টার শাহেদ ইমরান মিজান, কক্সবাজার আলোর নির্বাহী সম্পাদক ছৈয়দ আলম।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিটিএন পরিচালনা সম্পাদক আবুল মনজুর আজাদ, সাংবাদিক বলরাম দাশ অনুপম, আজিজ রাসেল, জাহাঙ্গীর আলম শামস, আরোজ ফারুক, হোবাইব সজীব, মিনার হাসান, মনসুর আলম, রাশেদুল আরাফাত, মামুন রহমান, মো. রফিকুল ইসলাম প্রমুখ।
শোকসভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications