1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
ইউপি নির্বাচন : কুতুবদিয়ায় প্রথম দিনে ৩২ টি মনোনয়ন ফরম বিক্রি - Daily Cox's Bazar News
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
কট্টরপন্থী ইসলামী দল হেফাজতে ইসলাম বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ: এসএডিএফ কক্সবাজারের আট তরুণ তরুণীকে ‘অদম্য তারূণ্য’ সম্মাননা জানাবে ঢাকাস্থ কক্সবাজার সমিতি Job opportunity বিশ্বের সবচেয়ে বড় আয়না, নাকি স্বপ্নের দেশ! আল-আকসা মসজিদে ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান আরব লীগের পেকুয়ায় পুলিশের অভিযানে ৮০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার-১ পেকুয়ায় অস্ত্র নিয়ে ফেসবুকে ভাইরাল : অস্ত্রসহ আটক শীর্ষ সন্ত্রাসী লিটন টেকনাফে একটি পোপা মাছের দাম হাঁকাচ্ছেন সাড়ে ৭ লাখ টাকা ! কক্সবাজারের টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ নিউ ইয়র্কে মেয়র কার্যালয়ে শহীদ মিনার নির্মাণ নিয়ে কনসাল জেনারেলের আলোচনা

ইউপি নির্বাচন : কুতুবদিয়ায় প্রথম দিনে ৩২ টি মনোনয়ন ফরম বিক্রি

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৬
  • ২৬৯ বার পড়া হয়েছে

up electionআগামী ২২মার্চ ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা অনুযায়ী কুতুবদিয়ায় উপজেলায় ১৫ইং ফেব্রুয়ারী সোমবার মনোনয়ন পত্র সংগ্রহের ১ম দিনেই ৩২টি ফরম বিক্রি করেছে নির্বাচন অফিস। উপজেলা নির্বাচন অফিস সুত্রে প্রকাশ, উপজেলার ৬টি ইউনিয়নের মধ্যে বড়ঘোপ ও কৈয়ারবিল ইউনিয়নের রিটানিং অফিসারের কার্যালয় হতে ১৬ টি মনোনয়ন পত্র সংগ্রহ করেছে প্রার্থীরা। এদের মধ্যে চেয়ারম্যান পদে বড়ঘোপ ইউনিয়নে মনোনয়ন পত্র সংগ্রহ করেছে জাতীয় পার্টি মনোনিত একক প্রার্থী কুতুবদিয়া উপজেলা জাপার নব নির্বাচিত সভাপতি আ.ন.ম শহীদ উদ্দিন ছোটন এবং কৈয়ারবিল ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন জেলা শ্রমীকলীগের যুগ্ম সাধারন সম্পাদক মনোয়ারুল ইসলাম চৌধুরী (মুকুল) । এছাড়াও বড়ঘোপ ইউনিয়ন থেকে মেম্বার পদে মনোনয়ন পত্র নিয়েছেন ৮ জন (পুরুষ) , সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থী হিসেবে ২ জন মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

কৈয়ারবিল ইউনিয়নে মেম্বার পদে ৩ জন পুরুষ ও ১ জন সংরক্ষিত মহিলা মেম্বার পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। আলীআকবর ডেইল ও লেমশীখালী ইউনিয়নের রিটার্নিং অফিসারের কার্যালয় হতে মনোনয়ন পত্র সংগ্রহ করেছে ৮ জন প্রার্থী। এর মধ্যে উভয় ইউনিয়নের কোন প্রার্থী চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেনি প্রথম দিনে। তবে লেমশীখালী ইউনিয়ন হতে ২ জন (পুরুষ) মেম্বার ও ৩ জন সংরক্ষিত মহিলা মেম্বার পদে মনোনয়ন পত্র নিয়েছেন এবং আলী আকবর ইউনিয়ন থেকে মেম্বার পদে ২ জন পুরুষ ও ১ জন সংরক্ষিত মহিলা মেম্বার মনোনয়ন ফরম সংগ্রহ করেছে । অন্যদিকে উত্তর ধুরুং ও দক্ষিণ ধুরুং ইউনিয়নের রিটার্নিং অফিসারের কার্যালয় হতে মোট ৮টি মনোনয়ন পত্র সংগ্রহ করেছে প্রার্থীরা। এ অফিস থেকেই কোন প্রার্থী চেয়ারম্যান পদের জন্য মনোনয়ন পত্র সংগ্রহ করেনি। তার মধ্যে মেম্বার পদে ৬টি (পুরুষ) ও সংরক্ষিত মহিলা মেম্বার পদে ২জন । চেয়ারম্যান পদের প্রার্থীদের জন্য ফরমের মূল্য ৫ হাজার টাকা এবং মেম্বার পদের প্রার্থীদের জন্য ফরমের মূল্য ১ হাজার টাকা নির্ধারন করা হয়েছে বলে নির্বাচন অফিস সূত্রে জানা গেছে। এছাড়াও ভোটার তালিকা হাল নাগাদের সিড়ি বিক্রি করা হচ্ছে বলেও জানায়।

শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications