আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার ( সন্ধ্যা ৭:৪১ )
  • ২০শে আগস্ট, ২০১৯ ইং
  • ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী
  • ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ ( শরৎকাল )

Archive Calendar

আগস্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহস্পতি শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
সারাদেশ

ইজতেমায় উসকানিমূলক মন্তব্য না করার আহ্বান স্বরাষ্ট্রমন্ত্রীর

14views

অনলাইন ডেস্ক : ইজতেমা ময়দানে তাবলিগ জামাতের বিভক্ত দুই পক্ষকে একে অপরের প্রতি উসকানিমূলক মন্তব্য করা থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

আজ বুধবার গাজীপুরের টঙ্গীতে বিবদমান দুই পক্ষের মুরব্বিদের নিয়ে ইজতেমার প্রস্তুতি সভায় স্বরাষ্ট্রমন্ত্রী এ আহ্বান জানান।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, ‘ইজতেমা ময়দানে সাদা পোশাকে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন থাকবে। যদি কেউ এ ধরনের মন্তব্য (উসকানিমূলক) করেন, তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে’।

গাজীপুর জেলা প্রশাসক ড. দেওয়ান মোহাম্মাদ হুমায়ুন কবিরের সভাপতিত্বে প্রস্তুতি সভায় অন্যদের মধ্যে ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলম, পুলিশের আইজিপি জাবেদ পাটোয়ায়ী, র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ ও গাজীপুর মহানগর পুলিশ কমিশনার ওয়াইএম বেলালুর রহমান উপস্থিত ছিলেন। এ ছাড়া তাবলিগ জামাতের বিবদমান দুই পক্ষ সভায় অংশ নেয়।

আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে এক পর্বে চার দিনব্যাপী অনুষ্ঠিত হবে এবারের বিশ্ব ইজতেমা। তাবলিগ জামাতের বিবদমান দুটি পক্ষ দুদিন করে ইজতেমা করবে।