আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার ( সকাল ৭:১২ )
  • ২৩শে জুলাই, ২০১৯ ইং
  • ২০শে জিলক্বদ, ১৪৪০ হিজরী
  • ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ ( বর্ষাকাল )

Archive Calendar

জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহস্পতি শুক্র শনি রবি
« জুন    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
সারাদেশ

ইডেনের সাবেক অধ্যক্ষ খুন : ২ গৃহকর্মীকে খুঁজছে পুলিশ

6views

অনলাইন ডেস্ক :  রাজধানীর ইডেন কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীন হত্যার ঘটনায় তার দুই গৃহকর্মীকে খুঁজছে পুলিশ। ইতিমধ্যেই তাদের আটকের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপির) রমনা বিভাগের উপকমিশনার মারুফ হোসেন সরদার।

আজ সোমবার সকালে তিনি বলেন, ‘আমাদের সন্দেহের তীর ওই দুই গৃহকর্মীর দিকেই। ওই ঘটনার পর বিকেল পাঁচটার দিকে তারা পালিয়ে যায়। এর পরই তাদের ধরার জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালিয়েছি। গতকাল সারা রাতই অভিযান চলে। আশা করছি, দ্রুত তাদের আটক করা সম্ভব হবে।’

এ ঘটনায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন জানিয়ে উপকমিশনার বলেন, তার পরিবারের পক্ষ থেকে মামলা করা হতে পারে। এই ঘটনাটি পুলিশ ছাড়াও র‌্যাব ছায়া তদন্ত করছে।

পলাতক দুই গৃহকর্মী হলেন, ফরিদপুরের বোয়ালমারীর স্বপ্না। তার বয়স আনুমানিক ৩৬। আর কিশোরগঞ্জের রেশমির বয়স আনুমানিক ৩০ বছর।

ইডেন মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীনকে (৬৬) তার বাসায় শ্বাসরোধে হত্যা করা হয়। গতকাল রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নিউমার্কেট এলাকার সুকন্যা টাওয়ারের ১৬ সি ফ্ল্যাট থেকে তার লাশ উদ্ধার করা হয়। ঘটনার পর আলমারিতে থাকা স্বর্ণালঙ্কার, ব্যবহৃত মোবাইল ফোন খোয়া গেছে। ধারণা করা হচ্ছে, পলাতক গৃহপরিচারিকারা স্বর্ণালঙ্কার চুুরির জন্যই এ ঘটনা ঘটিয়েছে।

মাহফুজা চৌধুরী পারভীন মুক্তিযোদ্ধা সংসদের সাধারণ সম্পাদক ইসমত কাদির গামার স্ত্রী। সুকন্যা টাওয়ারের ওই ডুপ্লেক্স ফ্ল্যাটে তারা স্বামী-স্ত্রী বসবাস করতেন। তাদের বড় ছেলে সেনা কর্মকর্তা ও ছোট ছেলে ব্যাংকার।