আজকের দিন-তারিখ

  • রবিবার ( রাত ১১:১২ )
  • ১৮ই আগস্ট, ২০১৯ ইং
  • ১৭ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী
  • ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ ( শরৎকাল )

Archive Calendar

আগস্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহস্পতি শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
কক্সবাজার

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় সংবাদকর্মীর ওপর হামলা

14views

শহরের নিউমার্কেটে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় এক সংবাদকর্মীর ওপর হামলা করেছে বখাটেরা। বৃহস্পতিবার সন্ধ্যার আগে মার্কেটের ভেতরে তুষার তুহিনের দোকানের সামনে পিএমকে স্টোরের মালিকের ছেলে ইমরানের নেতৃত্বে কিছু যুবক এ হামলা চালায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, মার্কেটে আসা মেয়েদের পাশাপাশি মার্কেটে কর্মরত নারীদের প্রতিনিয়ত ইভটিজিং করে আসছিল ইমরানের নেতৃত্বে বখাটে কিছু যুবক। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার তুষারের দোকানে তার দুই বোনকে ইভটিজিং করে ইমরান। তুষার এর প্রতিবাদ করায় প্রথমে ইমরানের অনুসারীরা ঘটনাস্থলে তুষারকে লাঞ্ছিত করে।

পরে মার্কেটের সভাপতি ও বখাটে যুবকের বাবার নির্দেশে তার অনুসারীরা সংবাদকর্মী তুষারের ওপর আবারও হামলা চালায়। আহত অবস্থায় তুষার তুহিন ও তার দুই বোনকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

নিউমার্কেটের ব্যবসায়ী সংবাদকর্মী তুষার তুহিন বলেন, বখাটে যুবক ইমরান আমার দোকানের সামনে এসে আমার দুই বোনকে আজেবাজে কথা বলে উত্যক্ত করার চেষ্টা করে। আমি এর প্রতিবাদ করলে প্রথমে আমাকে লাঞ্ছিত করে ইমরান। পরে প্রাণনাশের হুমকি দেয়। তার সঙ্গে থাকা মহসিন ও পিএমকে স্টোরের কর্মচারী দিদার হামলায় যোগ দেয়। বিষয়টি আমি পুলিশকে অবহিত করার পর সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

অভিযোগের বিষয়ে জানতে ইমরানের সঙ্গে যোগাযোগ করতে ফোন করা হয়। মুঠোফোন বন্ধ থাকায় ঘটনাস্থলে গিয়ে তাদের পিএমকে স্টোরও বন্ধ পাওয়া যায়।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ফরিদ উদ্দিন বলেন, ঘটনার বিষয়ে আমি অবগত হয়েছি। থানায় লিখিত অভিযোগ দিলে অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।