আজকের দিন-তারিখ

  • শুক্রবার ( সকাল ৮:০৪ )
  • ১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং
  • ১৬ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী
  • ২৯শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ ( হেমন্তকাল )

Archive Calendar

ডিসেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহস্পতি শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
কক্সবাজার

ইয়াবা ডন হাজী সাইফুল করিম ‘বন্দুকযুদ্ধে’ নিহত (ভিডিও)

391views

টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন দেশের ইয়াবা সম্রাজ্যের অন্যতম নিয়ন্ত্রক ও শীর্ষ ইয়াবা ডন সাইফুল করিম। আজ শুক্রবার ভোররাতে টেকনাফ স্থলবন্দর সংলগ্ন এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে বলে জানায় পুলিশ।

নিহত সাইফুল কক্সবাজারের টেকনাফ পৌরসভার শীলবুনিয়া পাড়ার ডাঃ হানিফের ছেলে।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান,  স্বরাষ্ট্র মন্ত্রণালয়সহ গোয়েন্দা সংস্থার তালিকার এক নম্বর ইয়াবা গডফাদার ও একাধিক মামলার পলাতক আসামি সাইফুল করিম পুলিশের হাতে
গ্রেপ্তার হন। ব্যাপক জিজ্ঞেসাবাদে সে জানায়, গত কয়েক দিন আগে ইয়াবার একটি বড় চালান ইঞ্জিনচালিত বোটযোগে মিয়ানমার থেকে এনে টেকনাফ স্থল বন্দরের সীমানা প্রাচীরের শেষ প্রান্তে নাফ নদের পাড়ে মজুদ করা হয়েছে। উক্ত তথ্যের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে তাকেসহ ইয়াবা উদ্ধারে গেলে তার সহযোগী অস্ত্রধারী ইয়াবা কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। এতে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে উভয় পক্ষের গোলাগুলিতে সাইফুল গুলিবিদ্ধ হয়। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। এতে ঘটনাস্থলে এসআই রাসেল আহমেদ, কনেস্টেবল ইমাম হোসেন ও সোলেমান আহত হয়। 

ওসি প্রদীপ বলেন, ঘটনাস্থলের আশপাশ এলাকায় ব্যাপক তল্লাশি করে আসামিদের বিক্ষিপ্তভাবে ফেলে যাওয়া ৯টি এলজি (আগ্নেয়াস্ত্র), ৪২ রাউন্ড শর্টগানের তাজা কার্তুজ, ৩৩ রাউন্ড কার্তুজের খোসা এবং এক লক্ষ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।