আজকের দিন-তারিখ

  • শনিবার ( রাত ১২:০২ )
  • ২১শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
  • ২৭শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী
  • ১০ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ ( বসন্তকাল )

Archive Calendar

ফেব্রুয়ারী ২০২০
সোম মঙ্গল বুধ বৃহস্পতি শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
বিনোদন

এবার মিলার বিরুদ্ধে মামলা করলেন সাবেক স্বামী

224views

এবার পপশিল্পী মিলার বিরুদ্ধে মানহানীর মামলা করলেন সাবেক স্বামী বৈমানিক পারভেজ সানজারি। গত ২১ এপ্রিল সাইবার ট্রাইব্যুনাল আদালতে এই মামলা দায়ের করা হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা প্রচার ও মানহানির অভিযোগে তিনি মামলাটি করেছেন।

জানা যায়, গত ১৬ এপ্রিল পপশিল্পী মিলা তার ফেসবুক পেজ থেকে সাবেক স্বামী পারভেজ সানজারি ও তার শ্বশুড়বাড়ির লোকজনদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন। এর পরিপ্রেক্ষিতেই মিলার বিরুদ্ধে মামলা করেন সানজারি।

এদিকে ডিএমপির অতিরিক্ত উপকমিশনার (সাইবার সিকিউরিটি অ্যাক্টের সোশ্যাল মিডিয়া মনিটরিং, ওয়েব সাইট অ্যান্ড ইমেইল) আ ফ ম আল কিবরিয়া জানান, ডিজিটাল সিকিউরিটি অ্যাক্ট ২০১৮ এর ২৫ (১) ক, ২৫ (৩), ২৯ (১) ও ২৯ (২) ধারায় নতুন এ মামলাটি হয়েছে।

তিনি বলেন, ‘আমরা মামলার তদন্ত ভার পেয়েছি। তদন্ত চলছে। প্রক্রিয়া অনুয়ায়ী মিলাসহ সবাইকেই জিজ্ঞাসাবাদ করা হবে।’

২০১৭ সালের মে মাসে পারিবারিকভাবে বৈমানিক পারভেজ সানজারিকে বিয়ে করেন মিলা ইসলাম। বিয়ের পর গানে হয়ে পড়েন অনিয়মিত। জড়িয়ে যান সংসার জীবনের দ্বন্দ্ব-বিবাদে। নারী নির্যাতন-যৌতুকের অভিযোগে এনে স্বামী সানজারির বিরুদ্ধে মামলা করেন তিনি। সবশেষে সংসার জীবনের ইতি টানেন মিলা।

গত ১৬ এপ্রিল মিলা তার ফেসবুক ভেরিফায়েড পেজ থেকে দীর্ঘ এক স্ট্যাটাস দেন। সেখানে তিনি তুলে ধরেন সংসার জীবনের দ্বন্দ্ব-বিবাদ, স্বামী ও তার পরিবারের লোকজনদের নির্যাতনের কথা। এরপর রাজধানীর একটি রেস্তোরায় সংবাদ সম্মেলন করেন মিলা। সেখানে তিনি সাবেক স্বামী পারভেজ সানজারির ও তার পরিবার, অভিনেত্রী নওশীন, ইউএস বাংলার তিন কর্মকর্তার বিরুদ্ধে নানা অভিযোগের কথা তুলে ধরেন।