1. [email protected] : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. [email protected] : ডেইলি কক্সবাজার :
  3. [email protected] : ডেইলি কক্সবাজার :
  4. [email protected] : ডেইলি কক্সবাজার :
  5. [email protected] : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
কর্মহীন হয়ে পড়া পত্রিকার হকারদের সহায়তা দিলেন কউক চেয়ারম্যান - Daily Cox's Bazar News
রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৭:৩৪ অপরাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
বিজনেস ট্রান্সফরমেশনে একজন সফল উদ্যোক্তা কক্সবাজারের আশিক ভারতীয় ভূখণ্ডে চীনা সৈন্যের প্রবেশ, স্বীকার করল নয়াদিল্লি পাকিস্তানে ক্রিকেট ম্যাচে এলোপাতাড়ি গুলি ওসি প্রদীপসহ তিন আসামি সাতদিনের রিমান্ডে কক্সবাজারে জলবায়ু উদ্বাস্তুদের স্থায়ী ঠিকানা ‘শেখ হাসিনা আশ্রয়ণ প্রকল্প’ জীবন যুদ্ধে সংগ্রাম করে বেড়ে উঠা কক্সবাজারের এক নারী উদ্যোক্তা ‘আইরিন সুলতানা’ করোনায় চীনকে দায়ী করে ১৩ হাজার কোটি পাউন্ড ক্ষতিপূরণ চেয়েছে জার্মানি এমন রমজান আগে দেখেনি মুসলিমরা ভারতে করোনায় আক্রান্তদের ৮০ শতাংশই উপসর্গবিহীন: আইসিএমআর ঈদের আগে নেতা-কর্মীরা সাক্ষাত পাবেন না খালেদা জিয়ার

কর্মহীন হয়ে পড়া পত্রিকার হকারদের সহায়তা দিলেন কউক চেয়ারম্যান

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ১৯ এপ্রিল, ২০২০
  • ১৬৫ বার পড়া হয়েছে

ডিসিবি প্রতিবেদক.
কক্সবাজার শহরে করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া পত্রিকার হকারদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করেছেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের (কউক) চেয়ারম্যান লে.কর্ণেল (অব.) ফোরকান আহমদ। রোববার (১৯ এপ্রিল ) বেলা ১১টার দিকে শহরের বাহারছড়া গোল চত্বর মাঠে ৩২ জন পত্রিকার হকারদের মাঝে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী তুলে দেয়া হয়।

কক্সবাজার জেলা হকার কল্যাণ সমিতির সভাপতি শহিদুল হক বলেন, আমরাই ফেরি করে সবার মাঝে সংবাদ পৌছে দিয়ে আসি। দিনে যা আয় হতো, তাদিয়ে সুন্দর ভাবেই চলতো সংসার। কারো প্রতি হাত পাততে হতো না। কিন্তু করোনা অন্য কর্মজীবীদের মতো আমাদেরও কর্মহীন করে দিয়েছে। এখন আমরাও অসহায়, তবে কোথাও হাত পাততে পারছি না। এমন সময় আমাদের খোঁজ নিয়েছেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের (কাউক) চেয়ারম্যান। এটা আমরা কখনো ভূলবো না।

একইদিন, বেলা ১২ টার দিকে কক্সবাজার সদরের খুরুশকুলেও শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী সরবরাহ করেন কউক চেয়ারম্যান।

জানা যায়, দিনমজুর ও অসহায় এই মানুষ গুলোর কথা ভেবে মানবিকতায় ৮ মার্চের পর হতে কউক চেয়ারম্যান করোনা ভাইরাস প্রতিরোধে গণসচেতনার পাশাপাশি নিজ তহবিল থেকে নিয়মিত ত্রাণ সহায়তা দিয়ে আসছেন।

সূত্র মতে, সরকারি প্রতিষ্ঠান হলেও কউকে ত্রাণ দেয়ার মতো কোনো প্রকল্প নেই। এরপরও থেমে নেই কউক চেয়ারম্যান। তিনি প্রতিদিনই কোন না কোন এলাকায় করোনা সংক্রমণ রোধে সর্তকতামুলক প্রচারণার পাশাপাশি নিজ বেতনের টাকা থেকে অসহায় পরিবারের সদস্যদের হাতে তুলে দিচ্ছেন ত্রাণ সহায়তা ।

কউক চেয়ারম্যান লে. কর্ণেল (অব.) ফোরকান আহমদ বলেন, বিশ্বের এই ক্রান্তিলগ্নে দেশের অসহায় মানুষের পাশে দাঁড়ানো সবার নৈতিক দায়িত্ব। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যথাসাধ্য দেশের ক্রান্তিকালে সহযোগিতা অব্যহত রেখেছেন। করোনা মোকাবেলায় শেখ হাসিনার সারথী হতে সামর্থবান সকলের উচিত নিজ উদ্যোগে অসহায় মানুষগুলোর খোঁজ খবর নেয়া। সেই চিন্তা থেকেই নিজ ভাতার টাকা থাকায় সাধ্যমতো সহযোগিতা ও প্রচারণা চালিয়ে যাচ্ছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications