আজকের দিন-তারিখ

  • রবিবার ( রাত ১০:৫৯ )
  • ২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং
  • ২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী
  • ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ ( শরৎকাল )

Archive Calendar

সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহস্পতি শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
কক্সবাজার

কলাতলীর আবাসিক থেকে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

47views

স্টাফ করেসপন্ডেন্ট :

শহরের কলাতলীর হোটেল মোটেল জোনের ক্লাসিক সী রিসোর্ট আবাসিকের এক কক্ষ থেকে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) রাত ১১ টার দিকে উক্ত আবাসিকের ৬০৪ নং কক্ষ থেকে ওই নারীর মৃতদেহ উদ্ধার করা হয়।

রিসোর্টের লোকজন ওই নারীর নাম মালা (২৫) বললেও ফ্ল্যাটের খাতায় কোন ধরণের নাম উল্লেখ ছিল না। কিন্তু তার সাথে থাকা ব্যাগে পাওয়া বায়োডাটাতে মরিয়ম আক্তার নাম লেখা আছে। ওই বায়োডাটা মতে, উদ্ধার হওয়া নারী চট্টগ্রামের সিডিএ মার্কেট এলাকার নয়াপাড়ার ফিরোজ শাহ পাহাড়তলী এলাকার বদিউল আলম ও শিল্পী বেগমের মেয়ে। তবে, প্রাপ্ত এই বায়োডাটা আদৈ নিহত নারীর কিনা নিশ্চিত নয়।

পুলিশ ও হোটেল কর্তৃপক্ষ সূত্র জানায়, বুধবার দুপুরে ক্লাসিক সী রিসোর্ট হোটেলে রুম নেয় মরিয়ম ও তার বান্ধবী। পরে রুম সার্ভিস কর্মীরা বেশ কয়েকবার গিয়ে দরজা নক করেও কোন সাড়া না পাওয়া তাদের সন্দেহ হয়।

সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মাঈন উদ্দিন জানান, এটি হত্যা নাকি আত্মহত্যা কিছু বলা যাচ্ছে না। তবে ভবনটি ক্ল্যাসিক সী রিসোর্টের নামের হলেও আলাদা আলাদ‍া ফ্ল্যাটের মালিক আছেন। যে ফ্ল্যাট থেকে ঝুলন্ত মৃহদেহ উদ্ধার করা হয়েছে ওইটি আবুল কালামের নামের এক ব্যক্তির। সেখান থেকে দায়িত্বরত একজনকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। এনআইডিতে পাওয়া মহিলাটি ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়েছে কিনা তা চিশ্চিত হওয়া যাচ্ছে না। তবে ওই তথ্যমতে খোঁজ নেয়‍া হচ্ছে।

সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. খাইরুজ্জামান জানান, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃতদেহ সনাক্ত হলে পরিবারের কাছে হস্থান্তর করা হবে। ঘটনার তদন্ত করে প্রকৃত ঘটনা উৎঘাটন করা হবে।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইন-চার্জ (ওসি) ফরিদ উদ্দীন খন্দকার বলেন, ওই নারীর মরদেহ ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় ছিলো। প্রাথমিকভাবে মরিয়ম আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

ক্লাসিক সী রিসোর্ট পরিচালনা করছেন বিএনপি নেতা আবুল কালাম বলে স্থানীয়রা জানান।