1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
কুতুবদিয়া উপজেলা চেয়ারম্যান সহ বিএনপির ৪ নেতা কারাগারে - Daily Cox's Bazar News
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
কট্টরপন্থী ইসলামী দল হেফাজতে ইসলাম বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ: এসএডিএফ কক্সবাজারের আট তরুণ তরুণীকে ‘অদম্য তারূণ্য’ সম্মাননা জানাবে ঢাকাস্থ কক্সবাজার সমিতি Job opportunity বিশ্বের সবচেয়ে বড় আয়না, নাকি স্বপ্নের দেশ! আল-আকসা মসজিদে ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান আরব লীগের পেকুয়ায় পুলিশের অভিযানে ৮০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার-১ পেকুয়ায় অস্ত্র নিয়ে ফেসবুকে ভাইরাল : অস্ত্রসহ আটক শীর্ষ সন্ত্রাসী লিটন টেকনাফে একটি পোপা মাছের দাম হাঁকাচ্ছেন সাড়ে ৭ লাখ টাকা ! কক্সবাজারের টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ নিউ ইয়র্কে মেয়র কার্যালয়ে শহীদ মিনার নির্মাণ নিয়ে কনসাল জেনারেলের আলোচনা

কুতুবদিয়া উপজেলা চেয়ারম্যান সহ বিএনপির ৪ নেতা কারাগারে

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ৩১ জুলাই, ২০১৬
  • ২৭১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক
ডেইলি কক্সবাজার ডটকম :

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকির মামলায় কুতুবদয়িা উপজলো চেয়ারম্যান ও কক্সবাজার জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এটিএম নুরুল বশর চৌধুরীসহ চার বিএনপি নেতাকে কারাগারে প্রেরণ করা হয়ছে।

তারা রোববার দুপুরে কক্সবাজার জেলা জজ আদালতে আত্মসর্মপণ করে জামনি চাইলে জেলা জজ মীর শফিকুল ইসলাম জামিন না মঞ্জুর করে তাদরে কারাগারে পাঠানোর নিদের্শ দেন। জামনি না মঞ্জুর হওয়া অন্য আসামীরা হলনে- কুতুবদয়িা আলী আকবর ডেইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যপন ও নুরুল বশর চৌধুরীর ছোট ভাই ফিরোজ খান চৌধুরী, কুতুবদয়িা উপজেলা বিএনপির সাংগঠনকি সম্পাদক এমএ সালাম কুতুবী, কুতুবদয়িা উপজেলা শ্রমিক দলের সভাপতি শাহাদাত হোসনে ভুট্টো।

উল্লখ্যে ২০১৩ সালে প্রকাশ্যে জনসভায় আসামীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় আওয়ামীলীগ নেতাদের হত্যা এবং ঘর-বাড়ী জ্বালিয়ে দেয়ার হুমকি দেন। এরই প্রেক্ষিতে শ্রমিকলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মনোয়ারুল ইসলাম চৌধুরী মুকুল তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

সম্প্রতি আসামীদরে বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত। রোপববার তারা আদালতে আত্মসর্মপন করে জামিন চাইতে যান। মামলার বাদী পক্ষরে আইনজীবী এডভোকটে মঈনউদ্দনি তথ্যরে সত্যতা নিশ্চিত করনে।

শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications