আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার ( রাত ৯:২৮ )
  • ২২শে আগস্ট, ২০১৯ ইং
  • ২১শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী
  • ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ ( শরৎকাল )

Archive Calendar

আগস্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহস্পতি শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
বিনোদন

গোপন প্রেমে অধরা?

121views

ঢাকাই চলচ্চিত্রের এই সময়ের আলোচিত নায়িকা অধরা খান। গেল বছর ‘নায়ক’ ও ‘মাতাল’ ছবির মধ্যে দিয়ে ঢাকাই ছবিতে অভিষেক হয় তার। বর্তমানে  অধরা খান অভিনীত ‘পাগলের মতো ভালোবাসি’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এই ছবির মাধ্যমেই পরিচালক শাহীন সুমনের হাত ধরে ঢাকাই ছবিতে আগমন অধরার। একই পরিচালকের ‘বখাটে’ ছবিতে চুক্তিবদ্ধ রয়েছেন তিনি।

‘পাগলের মতো ভালোবাসি’ ও ‘মাতাল’র পর তৃতীয়বারের মতো শাহীন সুমনের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন অধরা। আসছে ঈদের পরেই ছবির শুটিংয়ের পরিকল্পনা করছেন নির্মাতা। 

এদিকে চলচ্চিত্রপাড়ায় গুঞ্জন উঠেছে, একজন তরুণ ব্যবসায়ীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অধরা। ছেলের পরিবারের বিদেশে বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। পারিবারিক ব্যবসা দেখাশোনা করেন তিনি।

সম্প্রতি ঢাকাই ছবির আলোচিত নায়িকা জলিও দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে বাগদান সম্পন্ন করেছেন। কিছুদিন আগেই আরেক প্রবাসীকে বিয়ে করেছেন তমা মির্জা। এখন সিনেমা সংশ্লিষ্টদের প্রশ্ন অধরা খানও কি সেই পথেই হাঁটছেন?

এ ব্যাপারে অধরার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনো মন্তব্য করতে চাননি। এছাড়া ব্যক্তিগত কোনো বিষয়ে আপাতত কথা বলতে আগ্রহী নন বলেও জানান তিনি।