1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
চকরিয়া ও মহেশখালী পৌরসভায় ১১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল - Daily Cox's Bazar News
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩৩ অপরাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
কট্টরপন্থী ইসলামী দল হেফাজতে ইসলাম বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ: এসএডিএফ কক্সবাজারের আট তরুণ তরুণীকে ‘অদম্য তারূণ্য’ সম্মাননা জানাবে ঢাকাস্থ কক্সবাজার সমিতি Job opportunity বিশ্বের সবচেয়ে বড় আয়না, নাকি স্বপ্নের দেশ! আল-আকসা মসজিদে ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান আরব লীগের পেকুয়ায় পুলিশের অভিযানে ৮০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার-১ পেকুয়ায় অস্ত্র নিয়ে ফেসবুকে ভাইরাল : অস্ত্রসহ আটক শীর্ষ সন্ত্রাসী লিটন টেকনাফে একটি পোপা মাছের দাম হাঁকাচ্ছেন সাড়ে ৭ লাখ টাকা ! কক্সবাজারের টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ নিউ ইয়র্কে মেয়র কার্যালয়ে শহীদ মিনার নির্মাণ নিয়ে কনসাল জেনারেলের আলোচনা

চকরিয়া ও মহেশখালী পৌরসভায় ১১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৬
  • ২১৩ বার পড়া হয়েছে
 porosaba-dc-1চকরিয়া ও মহেশখালি পৌরসভা নির্বাচনে  মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ১১৩ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।
এর মধ্যে চকরিয়ায় মেয়র পদে চারজন, সাধারন কাউন্সিলর পদে ৪৯ জন এবং ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ২০ জন ও মহেশখালিতে মেয়র পদে ৫ জন, ৩ টি ওয়ার্ডের কাউন্সিলর পদে ২৫ জন ও সংরক্ষিত নারী কাউন্সিল পদে ১০ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।
চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও আওয়ামীলীগের মনোনীত আলমগীর চৌধুরী, চকরিয়া পৌরসভা বিএনপির সভাপতি ও বিএনপির মনোনীত নুরুল ইসলাম হায়দার, চকরিয়া পৌরসভা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জাতীয় পার্টি (জাপা) মনোনীত জসিম উদ্দিন এবং স্বতন্ত্র প্রার্থী ও পৌরসভার সাবেক মেয়র আনোয়ারুল হাকিম দুলাল দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।
আর মহেশখালি পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন পৌর আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান মেয়র মকছুদ মিয়া এবং তার সহধর্মীনি ফারজিনা আক্তার। আরো মনোনয়ন জমা দিয়েছেন আওয়ামীলীগ নেতা ও সাবেক মেয়র সরওয়ার আজম এবং তার ছোট ভাই মো.হামিদুল হক । এছাড়া ধানের টিকেটে মনোনয়নপত্র জমা দিয়েছেন পৌর শ্রমিকদলের আহবায়ক মহিউদ্দিন।
৩ টি ওয়ার্ডের কাউন্সিলর পদে ২৫ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া চকরিয়া পৌরসভার সংরক্ষিত নারী আসনে ১,২,৩ নম্বর ওয়ার্ডে চারজন, ৪,৫,৬ নম্বর ওয়ার্ডে ১০ জন ও ৭, ৮,৯ নম্বর ওয়ার্ডে ছয়জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া সাধারণ আসনে ১ নম্বর ওয়ার্ডে পাঁচজন, ২ নম্বর ওয়ার্ডে ছয়জন, ৩ নম্বর ওয়ার্ডে পাঁচজন, ৪ নম্বর ওয়ার্ডে তিনজন, ৫ নম্বর ওয়ার্ডে আটজন, ৬ নম্বর ওয়ার্ডে পাঁচজন, ৭ নম্বর ওয়ার্ডে সাতজন, ৮ নম্বর ওয়ার্ডে পাঁচজন ও ৯ নম্বর ওয়ার্ডে পাঁচজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
এর ‘মনোনয়নপত্র বাছাই হবে ২৪ ও ২৫ ফেব্রুয়ারি। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ২ মার্চ। ২০ মার্চ ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।’

শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications