1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
চকরিয়া কলেজ অধ্যক্ষের কক্ষে তান্ডব ও লুটপাটের ঘটনায় তদন্ত কমিটি গঠন প্রতিবাদ সভা ও বিক্ষোভ - Daily Cox's Bazar News
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫৬ অপরাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
কট্টরপন্থী ইসলামী দল হেফাজতে ইসলাম বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ: এসএডিএফ কক্সবাজারের আট তরুণ তরুণীকে ‘অদম্য তারূণ্য’ সম্মাননা জানাবে ঢাকাস্থ কক্সবাজার সমিতি Job opportunity বিশ্বের সবচেয়ে বড় আয়না, নাকি স্বপ্নের দেশ! আল-আকসা মসজিদে ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান আরব লীগের পেকুয়ায় পুলিশের অভিযানে ৮০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার-১ পেকুয়ায় অস্ত্র নিয়ে ফেসবুকে ভাইরাল : অস্ত্রসহ আটক শীর্ষ সন্ত্রাসী লিটন টেকনাফে একটি পোপা মাছের দাম হাঁকাচ্ছেন সাড়ে ৭ লাখ টাকা ! কক্সবাজারের টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ নিউ ইয়র্কে মেয়র কার্যালয়ে শহীদ মিনার নির্মাণ নিয়ে কনসাল জেনারেলের আলোচনা

চকরিয়া কলেজ অধ্যক্ষের কক্ষে তান্ডব ও লুটপাটের ঘটনায় তদন্ত কমিটি গঠন প্রতিবাদ সভা ও বিক্ষোভ

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৬
  • ১৫৭ বার পড়া হয়েছে
todonto-komiti-gthonচকরিয়া কলেজ অধ্যক্ষের কক্ষে গভীর রাতে দুর্বৃত্তদের তান্ডবের ঘটনার প্রতিবাদে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কলেজ শিক্ষক পরিষদ, উপজেলা ছাত্রলীগ, কলেজ ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠন এ ধরণের তান্ডবকে পরিকল্পিত এবং ঘটনায় জড়িতদের গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানিয়েছেন এসব সংগঠনের নেতৃবৃন্দরা।
গতকাল শনিবার সকালে চকরিয়া কলেজ শিক্ষক মিলনায়তনে অধ্যক্ষ একেএম গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক একেএম শাহাবুদ্দিনের পরিচালনায় প্রতিবাদ সভায় কলেজের শিক্ষকরা গভীর উদ্বেগ প্রকাশ করে এ ঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক দোষীদের চিহ্নিত করে গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। পাশাপাশি চার সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটিও গঠন করা হয়। সিদ্ধান্ত হয় এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দায়েরের। এছাড়াও আজ রবিবার কলেজ ক্যাম্পাসে শিক্ষার্থী ও অভিভাবকদের নিয়ে সমাবেশ এবং কালোব্যাজ ধারণেরও কর্মসূচী হাতে নেওয়া হয় সভায়।
অপরদিকে কলেজ অধ্যক্ষের কক্ষে তা-ব ও লুটপাটের ঘটনার প্রতিবাদে ছাত্রলীগ নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে কলেজ ক্যাম্পাসে। কলেজ ছাত্রলীগের সভাপতি তোয়াছিন আনোয়ার জিহানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুবিনুল ইসলাম মুবিনের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি এ এ এম আরিফুল ইসলাম চৌধুরী। এ সময় সভাপতি আরিফুল ইসলাম চৌধুরী বলেন, কলেজ অধ্যক্ষের কক্ষে গভীর রাতে তা-ব ও লুটপাট চালানোর বিষয়টি নিঃসন্দেহে পরিকল্পিত ঘটনা। এ ঘটনা যারাই ঘটিয়ে থাকুক, তাদেরকে ৪৮ ঘন্টার মধ্যে গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। যাতে ভবিষ্যতে কোন দুর্বৃত্তচক্র এ ধরণের ঘটনা ঘটানোর সাহস না দেখায়।
চকরিয়া কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক একেএম শাহাবুদ্দিন নিশ্চিত করেছেন গতকাল শনিবার কলেজে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হওয়ার বিষয়টি। তিনি জানান, এ ঘটনায় আজ রবিবার সকালে কলেজের শিক্ষার্থী ও অভিভাবকদের নিয়ে সমাবেশ এবং কালোব্যাজ ধারণ কর্মসূচী পালন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications