1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
চকরিয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে শেষ মুহুর্তে দুলাল মিয়া, সরে দাড়াঁলেন সাঈদী - Daily Cox's Bazar News
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১৫ পূর্বাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
কট্টরপন্থী ইসলামী দল হেফাজতে ইসলাম বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ: এসএডিএফ কক্সবাজারের আট তরুণ তরুণীকে ‘অদম্য তারূণ্য’ সম্মাননা জানাবে ঢাকাস্থ কক্সবাজার সমিতি Job opportunity বিশ্বের সবচেয়ে বড় আয়না, নাকি স্বপ্নের দেশ! আল-আকসা মসজিদে ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান আরব লীগের পেকুয়ায় পুলিশের অভিযানে ৮০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার-১ পেকুয়ায় অস্ত্র নিয়ে ফেসবুকে ভাইরাল : অস্ত্রসহ আটক শীর্ষ সন্ত্রাসী লিটন টেকনাফে একটি পোপা মাছের দাম হাঁকাচ্ছেন সাড়ে ৭ লাখ টাকা ! কক্সবাজারের টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ নিউ ইয়র্কে মেয়র কার্যালয়ে শহীদ মিনার নির্মাণ নিয়ে কনসাল জেনারেলের আলোচনা

চকরিয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে শেষ মুহুর্তে দুলাল মিয়া, সরে দাড়াঁলেন সাঈদী

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৬
  • ১৮১ বার পড়া হয়েছে

poro-chakoriaকক্সবাজারের চকরিয়া পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঘোষণার এক দিনের ব্যবধানে নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন আওয়ামী লীগ নেতা ফজলুল করিম সাঈদী। কোন আলোচনা না থাকলেও শেষ মুহুর্তে মনোনয়নপত্র জমা দিয়ে নতুন ভাবে চমক দেখালেন সাবেক মেয়র আনোয়ারুল হাকিম দুলাল মিয়া।  সোমবার মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে চকরিয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ জন, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ২০ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৪৯জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। মেয়র পদে আরো যারা মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা হচ্ছেন, আওয়ামীলীগের মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী, বিএনপির প্রার্থী পৌরসভা বিএনপির সভাপতি বর্তমান মেয়র আলহাজ্ব নুরুল ইসলাম হায়দার ও জাতীয় পাটির (এরশাদ) প্রার্থী পৌরসভা জাতীয় পাটির সাধারণ সম্পাদক জসীম উদ্দিন।
উপজেলা নির্বাচন কর্মকর্তা কার্যালয় সুত্রে জানা গেছে, শেষ দিনে পৌরসভার ১নম্বর ওয়ার্ডে সাধারণ ওয়ার্ডে মনোনয়নপত্র জমা দিয়েছেন মকছুদুল হক মধু, মনোহর আলম, এম.নুরুস শফি, বর্তমান কাউন্সিলর নুর হোসেন ও সাহাব উদ্দিন, ২নম্বর ওয়ার্ডে সাংবাদিক মিজবাউল হক, রফিকুল হক, হাজি আবুল কালাম, সাইফুল ইসলাম, রেজাউল করিম ও বর্তমান কাউন্সিলর নুরুল আমিন, ৩নম্বর ওয়ার্ডে আক্কাস আহমদ সওদাগর, আশেকুর রহমান মামুন, মোহাম্মদ সফি ফকির ও বর্তমান কাউন্সিলর বশিরুল আইয়ুব, ৪নম্বর ওয়ার্ডে জাফর আলম কালু, ফরিদুল ইসলাম ও জহিরুল ইসলাম, ৫নম্বর ওয়ার্ডে বেলাল উদ্দিন, ফোরকানুল ইসলাম তিতু, শহিদুল আলম, জাফর আলম, ফোরকানুল ইসলাম, শহিদুল ইসলাম, সাবেক কাউন্সিলর জসীম উদ্দিন ও জালাল উদ্দিন, ৬নম্বর ওয়ার্ডে জয়নাল আবেদিন, জিয়াবুল হক, জালাল উদ্দিন, শিব্বির আহমদ, ফরিদুল আলম, ৭নম্বর ওয়ার্ডে জামাল উদ্দিন, আনোয়ার হোসেন, গোলাম কাদের, হেলাল উদ্দিন, নুরুল আমিন, বর্তমান কাউন্সিলর এনামুল হক বাবু, জালাল উদ্দিন, ৮নম্বর ওয়ার্ডে মুজিবুল হক মুজিব, বর্তমান কাউন্সিলর শহীদুল ইসলাম ফোরকান, আবুল হোসেন, জয়নাল আবেদীন হাজারী, সালাহ উদ্দিন, ৯নম্বর ওয়ার্ডে মো.সেলিম উদ্দিন, হাসান উল্লাহ কাইছার, সাবেক কাউন্সিলর হুমায়ুন কবির, ফরিদুল আলম ও নজরুল ইসলাম। অপরদিকে সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১,২ ও ৩ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর রাশেদা বেগম, জসনে আরা বুলবুল, শিরিন আক্তার ও জোসনা আক্তার, ৪,৫ ও ৬নম্বর ওয়ার্ডে সাঈদা ইয়াছমিন, নিগার উম্মে সালমা, জেবুন্নেছা বেগম, বর্তমান কাউন্সিলর রেহেনা খানম, ফারজানা ইয়াছমিন, কামরুন নাহার, সাবেক কাউন্সিলর রাজিয়া সুলতানা, নাসরিন ফেরদৌসী রিনা, খতিজা বেগম ও জেসমিন হক জেমি, ৭,৮ ও ৯নম্বর ওয়ার্ডে সজরুন নাহার, সাবেক কাউন্সিলর নিগার সুলতানা বুলবুল, বর্তমান কাউন্সিলর আনজুমান আরা বেগম, শাহিন আক্তার, হাছনা খানম ও সাজেদা বেগম।
চকরিয়া পৌরসভা নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত সহকারি রির্টানিং কর্মকর্তা ও  উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.সাখাওয়াত হোসেন বলেন, মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে মেয়র পদে চারজন, সংরক্ষিত কাউন্সিলর পদে ২০জন ও সাধারণ কাউন্সিলর পদে ৪৯জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। আগামী ২৪ ফেব্রুয়ারী জেলা নির্বাচন কর্মকর্তার সম্মেলন কক্ষে অনুষ্টিত হবে প্রার্থীদের বাছাই অনুষ্টান। তিনি বলেন, আগামী ৪ মার্চ মনোনয়নপত্র প্রত্যাহার ও ৫মার্চ প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধ দেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications