1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
চৌফলদন্ডীতে বিনামূল্যে স্যানিটারী ল্যাট্রিন পেল ১০০ পরিবার - Daily Cox's Bazar News
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০০ অপরাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
কট্টরপন্থী ইসলামী দল হেফাজতে ইসলাম বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ: এসএডিএফ কক্সবাজারের আট তরুণ তরুণীকে ‘অদম্য তারূণ্য’ সম্মাননা জানাবে ঢাকাস্থ কক্সবাজার সমিতি Job opportunity বিশ্বের সবচেয়ে বড় আয়না, নাকি স্বপ্নের দেশ! আল-আকসা মসজিদে ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান আরব লীগের পেকুয়ায় পুলিশের অভিযানে ৮০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার-১ পেকুয়ায় অস্ত্র নিয়ে ফেসবুকে ভাইরাল : অস্ত্রসহ আটক শীর্ষ সন্ত্রাসী লিটন টেকনাফে একটি পোপা মাছের দাম হাঁকাচ্ছেন সাড়ে ৭ লাখ টাকা ! কক্সবাজারের টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ নিউ ইয়র্কে মেয়র কার্যালয়ে শহীদ মিনার নির্মাণ নিয়ে কনসাল জেনারেলের আলোচনা

চৌফলদন্ডীতে বিনামূল্যে স্যানিটারী ল্যাট্রিন পেল ১০০ পরিবার

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৬
  • ১৯৩ বার পড়া হয়েছে

Latrine_distribution_1সদর উপজেলার চৌফলদন্ডীতে মুক্তি প্রকল্প পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের উদ্যোগে স্যানিটারী ল্যাট্রিন বিতরণ করা হয়েছে।
১৮ ফেব্রুয়ারী সকাল ১০টায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বিনামূল্যে ল্যাট্রিন বিতরণ সম্পন্ন হয়। কক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যান জি.এম. রহিম উল্লাহ প্রধান অতিথি উক্ত ল্যাটিন বিতরণ উদ্ভোধন করেন।
চৌফলদন্ডী চেয়ারম্যান মোহাম্মদ আলম উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। উপস্থিত ছিলেন মুক্তি কক্সবাজার জেলা কর্মকর্তা রতন দাশ ও সিকান্দর আলী, ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি এহছানুল হক, এরিয়া ইনচার্জ খোরশেদ আলম, মেম্বার ফরিদুল আলম ও জয়নাল আবেদীন, সাংবাদিক এইচ.এন. আলম, নাছির উদ্দীন, দেবাশীষ রায়, মহিউদ্দীনসহ স্বাস্থ্য সেবিকা কর্মীরা।
মুক্তি কক্সবাজার জেলার আওতাধীন চৌফলদন্ডীতে গরীব ও দিনমজুর ব্যক্তিদেরকে বিনামূল্যে ১শ পরিবারকে স্যানিটারী ল্যাট্রিন বিতরণ করেন এবং মাসে ৮বার করে গাইনী বিশেষজ্ঞ নিয়ে চিকিৎসা সেবা দেন।
আগামী কর্মসূচীর মধ্যে রয়েছে নাক, কান ও গলা বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা বিনামূল্যে চিকিৎসা প্রদান করবে এবং চোখে কম দেখা, চোখে ছানি উঠাসহ নানা প্রকারের চোখের সমস্যা নিয়ে জর্জরিত ব্যক্তিদেরকে নিয়েও বিনামূল্যে চিকিৎসা দেবে বলে আশ্বাস দেন কর্মকর্তারা।
ইতোমধ্যে ইউনিয়নে ৩৫টি স্কুল খোলা হবে। এদের মধ্যে প্রতি স্কুলে ৩০জন করে গরীব, অসহায় ব্যক্তিদের ছেলেমেয়েদেরকে পড়ানো হবে। এছাড়াও ইউনিয়নের উন্নয়ন মূলক কর্মকান্ডে পিছু হটবে না বলে জানান।

শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications