আজকের দিন-তারিখ

  • রবিবার ( রাত ১০:৫৯ )
  • ১৮ই আগস্ট, ২০১৯ ইং
  • ১৭ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী
  • ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ ( শরৎকাল )

Archive Calendar

আগস্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহস্পতি শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
বিনোদন

জীবনটা এনজয় করছি: মালাইকা

14views

বিনোদন ডেস্ক :  মালাইকা আরোরা খান এবং অর্জুন কাপূরের প্রেমের গসিপে সরগরম ইন্ডাস্ট্রি। এই সম্পর্কের কারণেই নাকি আরবাজ খানের সঙ্গে দীর্ঘ দাম্পত্য ভেঙে বেরিয়ে গিয়েছেন নায়িকা। সত্যিই প্রেম করছেন কিনা তা নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি কেউই।

যদিও ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খুলতে নারাজ মালাইকা। কিন্তু কয়েকদিন আগেই তিনি সাংবাদিকদের বলেন, ‘‘ব্যক্তিগত প্রশ্নের উত্তর কখনও দিই না আমি। এমন নয় যে সে সব প্রশ্নের উত্তর দিতে আমার লজ্জা হয়। আসলে ব্যক্তিগত বিষয় নিয়ে প্রকাশ্যে কথা বলতে আমি স্বচ্ছন্দ নই। শুধুমাত্র এটা বলতে পারি, জীবনটা এনজয় করছি।”এদিকে সদ্য সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছোটবেলার ছবি শেয়ার করেছেন অর্জুন। প্রকাশ্যেই তার প্রশংসা করেছেন মালাইকা। সরাসরি না হলেও সম্পর্কের কথা বহু বারই স্বীকার করে নিয়েছেন অর্জুন। মালাইকাও ‘এএম’ অর্থাত্ দু’জনের নামের আদ্যক্ষর খোদাই করা লকেট পরে প্রকাশ্যে এসেছেন। পার্টি হোক বা ডিনার ডেট- বহুবার একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন অর্জুন-মালাইকা। এমনকি মিলানে তাঁরা একসঙ্গে বেড়াতেও গিয়েছিলেন বলে জানা গেছে।

এই সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন অর্জুনের কাকা অনিল কাপূরও। তিনি বলেছিলেন, ‘‘আমি অর্জুনকে খুব ভাল ভাবে জানি, চিনি। ও যেটাতে খুশি থাকবে সেটা আমি সমর্থন করব। ওর খুশিতেই আমার খুশি। ওর ব্যক্তিগত বিষয়ে আমি কোনও কথা বলব না। আমরা, পরিবারের লোকেরা ওকে সমর্থন করব। ও খুশি থাকলেই আমরা খুশি।’’