1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
ঢাকা-চট্টগ্রাম চারলেন উদ্বোধন মে মাসে - Daily Cox's Bazar News
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:১৮ পূর্বাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
কট্টরপন্থী ইসলামী দল হেফাজতে ইসলাম বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ: এসএডিএফ কক্সবাজারের আট তরুণ তরুণীকে ‘অদম্য তারূণ্য’ সম্মাননা জানাবে ঢাকাস্থ কক্সবাজার সমিতি Job opportunity বিশ্বের সবচেয়ে বড় আয়না, নাকি স্বপ্নের দেশ! আল-আকসা মসজিদে ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান আরব লীগের পেকুয়ায় পুলিশের অভিযানে ৮০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার-১ পেকুয়ায় অস্ত্র নিয়ে ফেসবুকে ভাইরাল : অস্ত্রসহ আটক শীর্ষ সন্ত্রাসী লিটন টেকনাফে একটি পোপা মাছের দাম হাঁকাচ্ছেন সাড়ে ৭ লাখ টাকা ! কক্সবাজারের টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ নিউ ইয়র্কে মেয়র কার্যালয়ে শহীদ মিনার নির্মাণ নিয়ে কনসাল জেনারেলের আলোচনা

ঢাকা-চট্টগ্রাম চারলেন উদ্বোধন মে মাসে

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০১৬
  • ২৪৫ বার পড়া হয়েছে

Obaidul kaderঢাকাচট্টগ্রাম মহাসড়কের চারলেনের কাজ শিগগিরই সম্পন্ন হবে। চলতি বছরের মে মাসের শেষ সপ্তাহে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা উদ্বোধন করবেন। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের গতকাল সংসদে এ তথ্য জানিয়েছেন। খবর বাসসের।

তরিকত ফেডারেশনের সদস্য নজিবুল বশর মাইজভাণ্ডারীর এক সম্পূরক প্রশ্নের জবাবে মন্ত্রী ওবায়দুল কাদের আরও বলেন, ইতোমধ্যে ১৯০ কিলোমিটার মহাসড়কের ফার্স্ট লেয়ারের কাজ শেষ হয়েছে। ২৩টি ব্রিজ প্যাকেজ ও ২৪৪টি কালভার্টসহ অন্যান্য কাজ সম্পন্ন হয়েছে। ফিনিশিং লেয়ারের কাজও শেষ পর্যায়ে রয়েছে। মে মাসের শেষ সপ্তাহে প্রধানমন্ত্রী এটি উদ্বোধন করবেন বলে আশা করা হচ্ছে। সরকারি দলের সদস্য মো. সিরাজুল ইসলাম মোল্লা’র এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, সড়ক ও জনপথ অধিদপ্তরের আওতায় মোট ২১ হাজার ৩০২ কিলোমিটার সড়ক রয়েছে। এর মধ্যে জাতীয় মহাসড়ক ৩ হাজার ৮১২ কিলোমিটার, আঞ্চলিক ৪ হাজার ২৪৬ কিলোমিটার ও জেলা মহাসড়ক ১৩ হাজার ২৪২ কিলোমিটার।

তিনি বলেন, বর্তমানে মহাসড়কের পরিমাণ বৃদ্ধির কোন পরিকল্পনা নেই। তবে পর্যায়ক্রমে ধীরগতির যানবাহনের জন্য পৃথক লেনসহ বিদ্যমান জাতীয় সড়কসমূহকে পর্যায়ক্রমে ৪ লেনে উন্নীতকরণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications