1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
দৈনিক সকা‌লের কক্সবাজার প‌ত্রিকার বর্ষ উৎসব - Daily Cox's Bazar News
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫২ পূর্বাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
কট্টরপন্থী ইসলামী দল হেফাজতে ইসলাম বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ: এসএডিএফ কক্সবাজারের আট তরুণ তরুণীকে ‘অদম্য তারূণ্য’ সম্মাননা জানাবে ঢাকাস্থ কক্সবাজার সমিতি Job opportunity বিশ্বের সবচেয়ে বড় আয়না, নাকি স্বপ্নের দেশ! আল-আকসা মসজিদে ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান আরব লীগের পেকুয়ায় পুলিশের অভিযানে ৮০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার-১ পেকুয়ায় অস্ত্র নিয়ে ফেসবুকে ভাইরাল : অস্ত্রসহ আটক শীর্ষ সন্ত্রাসী লিটন টেকনাফে একটি পোপা মাছের দাম হাঁকাচ্ছেন সাড়ে ৭ লাখ টাকা ! কক্সবাজারের টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ নিউ ইয়র্কে মেয়র কার্যালয়ে শহীদ মিনার নির্মাণ নিয়ে কনসাল জেনারেলের আলোচনা

দৈনিক সকা‌লের কক্সবাজার প‌ত্রিকার বর্ষ উৎসব

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৬
  • ৪৮০ বার পড়া হয়েছে

mmmm-1-800x445কক্সবাজারের গুরুত্ব দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এখানে একের পর এক অভূতপূর্ব উন্নয়ন সাধিত হচ্ছে। সবদিক থেকে আগামী দশ বছরের মধ্যে কক্সবাজারের অবস্থান হবে অন্যতম শীর্ষে। কিন্তু সারাবিশ্বের কাছে এই পর্যটন নগরীর অবস্থান তুলে ধরার অন্যতম মাধ্যম হচ্ছে স্থানীয় সংবাদ পত্র গুলো। এদের মধ্যে অন্যান্য সংবাদপত্রের পাশাপাশি দৈনিক সকালের কক্সবাজার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। বস্তুনিষ্ঠতা ও নিরপেক্ষতায় একটি পাঠক নন্দিত দৈনিক সকালের কক্সবাজার। এই পত্রিকার অনুসন্ধানী প্রতিবেদন নিঃসন্দেহে প্রশংসনীয়। আগামীতেও কক্সবাজার তথা দেশের কল্যাণে অতীতের মত সকালের কক্সবাজার তাদের ধারাহিকতা বজায় রাখবে। ২৭ ফেব্রুয়ারী প্রেসক্লাব প্রাঙ্গনে আয়োজিত দৈনিক সকালের কক্সবাজার পত্রিকার বর্ষপূতি অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।
সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল এমপি বলেন, দৈনিক সকালের কক্সবাজার পত্রিকার সাথে জড়িত সকলেই তরুণ ও সাহসী সাংবাদিক। তাই প্রকাশের পূর্ব থেকেই অগণিত পত্রিকার ভীড়ের মাঝ থেকেও সকালের কক্সবাজারের কাছ থেকে নতুন কিছু প্রত্যাশা করেছিলাম। যা তারা প্রকাশের শুরু থেকে দেখিয়ে যাচ্ছে। অল্প সময়ের মধ্যেই সাহসী ও অনুসন্ধানী মূলক সংবাদ প্রকাশ করে পাঠক প্রিয়তা পেয়েছে পত্রিকাটি। তবে আরো ভাল করতে হবে উল্লেখ করে তিনি বলেন, এটি পর্যটন শহর। কক্সবাজারকে ঘিরেই এখন পুরো দেশের উন্নয়ন সম্ভাবনা। কক্সবাজারে যে সমস্ত প্রকল্প সেগুলোর ইতিবাচক দিক তুলে ধরে উন্নয়ন কর্মকান্ড ত্বরান্বিত করতে হবে। একই সাথে পর্যটন বান্ধব ভুমিকাও রাখতে হবে। এই কাজটি অতীতের মত দৈনিক সকালের কক্সবাজারকে দায়িত্ব নিয়ে করতে হবে। বিশেষ উদ্দেশ্যে নিয়ে কোন ব্যক্তিকে গায়েল করা থেকে অতীতের মত ভবিষ্যতেও বিরত থাকার আহ্বান জানান তিনি।
দৈনিক সকালের কক্সবাজারের বার্তা প্রধান রাশেদুল মজিদ ও নির্বাহী সম্পাদক মহসীন শেখের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা প্রশাসক মোঃ আলী হোসেন, পুলিশ সুপার শ্যামল কুমার নাথ, সিনিয়র সাংবাদিক প্রিয়তোষ পাল পিন্টু, দৈনিক কালের কণ্ঠের সিনিয়র রিপোর্টার তোফায়েল আহমেদ, দৈনিক আজকের কক্সবাজারের নির্বাহী সম্পাদক ফজলুল কাদের চৌধুরী, কেন্দ্রীয় সীমা বিহারের সহকারী পরিচালক প্রজ্ঞানন্দ ভিক্ষু, বাংলাদেশ সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য এ্যাড. আয়াছুর রহমান, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ টেলিভিশনের জেলা প্রতিনিধি জাহেদ সরওয়ার সোহেল, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সাধারণ সম্পাদক হাসানুর রশিদ, সাবেক সাধারণ সম্পাদক জিএম আশেক উল্লাহ, বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন এর মহাসচিব ও কক্সবাজার নিউজ ডটকমের সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী, ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন কক্সবাজারের সভাপতি নুরুল ইসলাম হেলালী, দৈনিক হিমছড়ির প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং দৈনিক ইনকিলাবের কক্সবাজার অফিস প্রধান শামসুল হক শারেক, জেলা জাসদের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ, শহর জাসদের সভাপতি মোহাম্মদ হোসাইন মাসু, রিপোর্টার্স ইউনিটি কক্সবাজারের সভাপতি ও দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি আরফাতুল মজিদ, বাংলাদেশ মানবাধিকার কমিশন কক্সবাজারের সাধারণ সম্পাদক ও কক্সবাজার আইন কলেজের প্রভাষক এ্যাড. সৈয়দ রেজাউর রহমান, সুজন কক্সবাজারের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, পর্যটন কর্পোরেশনের পক্ষে হোটেল প্রবালের ব্যবস্থাপক মা টিন টিন, সাবেক ছাত্রনেতা নাজিম উদ্দিন ও জেলা পরিবহন শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক এইচএম নজরুল ইসলাম। দৈনিক সকালের কক্সবাজারের স্টাফ রিপোর্টার মুহাম্মদ হোসাইনের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে কক্সবাজারের বিশিষ্ঠ ব্যক্তিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ভাষা শহীদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে দৈনিক সকালের কক্সবাজারের সম্পাদক ও প্রকাশক ফরহাদ ইকবাল বলেন, পাঠকের সাড়া আমাদের প্রেরণা জোগায়। শুরু থেকে অগণিত পাঠক আমাদের পথচলায় সাথী হিসেবে আছেন। আগামীর পথ চলায়ও সবাইকে সারথী হওয়ার আহ্বান জানান তিনি। পরে প্রধান অতিথিসহ উপস্থিত অতিথিরা কেক কেটে দৈনিক সকালের কক্সবাজার পত্রিকার এক বছর পূর্তি উৎসব পালন করেন।
১ম বর্ষ পূর্তি উৎসবে দৈনিক সকালের কক্সবাজারকে একে একে ফুল দিয়ে শুভেচ্ছা জানান কক্সবাজারের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিকসহ শ্রেণি পেশার সংগঠণের প্রতিনিধিরা।

শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications