আজকের দিন-তারিখ

  • শনিবার ( রাত ১:৩৭ )
  • ৪ঠা এপ্রিল, ২০২০ ইং
  • ১০ই শাবান, ১৪৪১ হিজরী
  • ২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ ( বসন্তকাল )

Archive Calendar

 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
বিনোদন

‘নির্বাচনের ফলাফলের দিনই সালমানের বিয়ের তারিখ ঘোষণা’

295views

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সুপারস্টার সালমান খান। ৫৩ বছরে এসেও হরহামেশাই তাকে শুনতে হয় বিয়ে করছেন কবে? ৩০ বছর ধরে এই একটি প্রশ্নের কাঙ্ক্ষিত উত্তরের জন্য উদ্বিগ্ন থাকেন তার ভক্তরাও। এবার সালমান খান নিজেই জানালেন কবে নাগাদ বিয়ের তারিখ ঘোষণা করবেন তিনি। 

ভারতীয় সংবাদমাধ্যম মুম্বাই মিররকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি তার বিয়ে বিষয়ে মুখ খুললেন। তাকে বলা হয়, আপনার বিয়ে এখন জাতীয় চিন্তার বিষয়, তো বিয়েটা কবে করছেন। উত্তর দিতে গিয়ে সালমানের সেই স্বভাবসুলভ হাসি। সালমান বলেন, যেহেতু এটা জাতীয় উদ্বেগের বিষয় হয়ে দাঁড়িয়েছে। তাই আগামীকাল ২৩ মে বিয়ের তারিখ ঘোষণা দেওয়ার কথা ভাবছেন তিনি। কারণ আগামীকাল ভারতের জাতীয় নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে। দিনটি সব ভারতীয়র কাছে গুরুত্বপূর্ণ তাই সেদিনই বিয়ের তারিখ জানা যাবে!’বিয়ে নিয়ে এভাবে মজার ছলে উত্তর দেন সালমান। তিনি বিয়ে বিষয়ে রসিকতা করলেও; তিনি যে বাবা হচ্ছেন তা নিয়ে সিরিয়াস ছিলেন। তিনি বলেন, আমি বাবা হতে চাই। আমি চাই আমার ঘরে বাচ্চাকাচ্চা থাকুক।

এর আগেও ভারতীয় গণমাধ্যমকে তিনি জানিয়েছিলেন, যদি কখনো বিয়ে করি তবে; তা করবো শুধু সন্তান নেওয়ার কারণে।’ নিকট আত্মীয়দের কাছে জানা যায়, এখনও বিয়ের জন্য ‘প্রস্তুত নন’ সালমান; তাই সারোগেসির মাধ্যমে সন্তান নেওয়ার কথা ভাবছেন তিনি। সারোগেসির মাধ্যমে সন্তান নেওয়ায় বলিউডে সালমানই প্রথম নন। এরআগে এভাবে সন্তান নিয়ে আমির খান, শাহরুখ খান, করন জোহরের মতো তারকারাও।

এদিকে, আগামী ৫ জুন এই অভিনেতার বড় বাজেটের চলচ্চিত্র ‘ভারত’ মুক্তি পাচ্ছে, যাতে তার নায়িকা হিসেবে রয়েছেন পুরনো প্রেমিকা ক্যাটরিনা কাইফ। এ ছবিতে ক্যাটরিনার অভিনয় করাকে কেন্দ্র করে তাদের প্রেম জোড়া লাগার গুঞ্জনও উঠেছে বলিউডে। এছাড়া চলতি বছরের শেষের দিকে ‘দাবাং ৩’ নিয়ে ভক্তদের সামনে হাজির হবেন তিনি।