1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
ফলোআপ- শহরে ইয়াবাসহ যুবক আটক ঘটনায় ৫ জনের বিরুদ্ধে মামলা - Daily Cox's Bazar News
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
কট্টরপন্থী ইসলামী দল হেফাজতে ইসলাম বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ: এসএডিএফ কক্সবাজারের আট তরুণ তরুণীকে ‘অদম্য তারূণ্য’ সম্মাননা জানাবে ঢাকাস্থ কক্সবাজার সমিতি Job opportunity বিশ্বের সবচেয়ে বড় আয়না, নাকি স্বপ্নের দেশ! আল-আকসা মসজিদে ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান আরব লীগের পেকুয়ায় পুলিশের অভিযানে ৮০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার-১ পেকুয়ায় অস্ত্র নিয়ে ফেসবুকে ভাইরাল : অস্ত্রসহ আটক শীর্ষ সন্ত্রাসী লিটন টেকনাফে একটি পোপা মাছের দাম হাঁকাচ্ছেন সাড়ে ৭ লাখ টাকা ! কক্সবাজারের টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ নিউ ইয়র্কে মেয়র কার্যালয়ে শহীদ মিনার নির্মাণ নিয়ে কনসাল জেনারেলের আলোচনা

ফলোআপ- শহরে ইয়াবাসহ যুবক আটক ঘটনায় ৫ জনের বিরুদ্ধে মামলা

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৬
  • ২৯৭ বার পড়া হয়েছে

COXSBAZAR-NEWS-PIC-07-02-2016শহরের পশ্চিম লাহারপাড়া এলাকা থেকে ইয়াবাসহ মো. আমির হোসেন (২২) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। শনিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে ইয়াবা বিক্রিকালে তাকে আটক করা হয়। এসময় র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায় ৪ জন।এতে সদর মডেল থানায় ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আটক আমির হোসেন রামুর বাইশারী এলাকার হাফেজ আহম্মদের ছেলে।
র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার এসএম সাউদ হোসেন জানিয়েছেন, রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে পশ্চিম লাহারপাড়া কবিরের বাড়ীতে কতিপয় মাদক (ইয়াবা) ব্যবসায়ী মাদক কেনা-বেচা করছে। ওই খবরের ভিত্তিতে র‌্যাব এর একটি অভিযান চালিয়ে আমির হোসেনকে হাতেনাতে আটক করে। তার কাছে ২০০ ইয়াবা পাওয়া যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পশ্চিম লাহারপাড়ার মো. জাকিরের ছেলে কবির, হাসান, জয়নাল ও কোরবান পালিয়ে যায়। পরে পলাতক মো. কোরবান এর শোয়ার খাটের পায়ের তোষকের নিচ থেকে ২০০, পলাতক জয়নাল এর শোয়ার ঘরে স্টীলের আলমিরার ভিতর হতে ২০০, পলাতক আসামী হাসান এর শোয়ার ঘরের খাটের মাথার তোষকের নিচ হতে ২০০ ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় আটক ও পলাতক ৪ ব্যক্তিসহ ৫ জনকে অভিযুক্ত আসামী করে কক্সবাজার সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। আটক আমির হোসেনকে থানায় সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications