1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
ফলোআপ- হোটেল কক্স টুডে নারী হত্যা ঘটনায় আটক-২ - Daily Cox's Bazar News
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
কট্টরপন্থী ইসলামী দল হেফাজতে ইসলাম বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ: এসএডিএফ কক্সবাজারের আট তরুণ তরুণীকে ‘অদম্য তারূণ্য’ সম্মাননা জানাবে ঢাকাস্থ কক্সবাজার সমিতি Job opportunity বিশ্বের সবচেয়ে বড় আয়না, নাকি স্বপ্নের দেশ! আল-আকসা মসজিদে ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান আরব লীগের পেকুয়ায় পুলিশের অভিযানে ৮০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার-১ পেকুয়ায় অস্ত্র নিয়ে ফেসবুকে ভাইরাল : অস্ত্রসহ আটক শীর্ষ সন্ত্রাসী লিটন টেকনাফে একটি পোপা মাছের দাম হাঁকাচ্ছেন সাড়ে ৭ লাখ টাকা ! কক্সবাজারের টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ নিউ ইয়র্কে মেয়র কার্যালয়ে শহীদ মিনার নির্মাণ নিয়ে কনসাল জেনারেলের আলোচনা

ফলোআপ- হোটেল কক্স টুডে নারী হত্যা ঘটনায় আটক-২

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৬
  • ২৯১ বার পড়া হয়েছে

coxtoday-muder-pic

কক্সবাজার রিপোর্ট :

কক্সবাজারের তারকামানের হোটেল কক্স টুডে থেকে পর্যটক নারীর মৃতদেহ উদ্ধারের ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ। আটক এ দু’জন ওই নারীর সাথে কক্সবাজারে বেড়াতে এসে শনিবার থেকে হোটেল কক্স টুডে-তে অবস্থান করছিলেন বলে জানিয়েছেন কক্সবাজার সদর থানার এসআই মো. আব্দুর রহিম। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা তা এখনো নিশ্চিত হতে পারেননি পুলিশ।
ফলে ওই নারীকে কেউ ধাক্কা দিয়ে হোটেলের ছয় তলা থেকে ফেলে দিয়েছে, নাকি নিজেই লাফ দিয়ে আত্মহত্যা করেছে, তা রহস্যাবৃত রয়েছে।
এ ঘটনায় নারী পর্যটকের মৃত্যু রহস্য উদঘাটনে পুলিশ তদন্ত চালাচ্ছে বলে এসআই আব্দুর রহিম জানান।নিহত সোনিয়া আক্তার (২৫) বরগুনা সদরের মো. আলমগীর মাতব্বরের মেয়ে।
আটকরা হলেন, নিহত সোনিয়ার বন্ধু শামিউল হক (৩৪) ও সুদীপ রায় (৩৫)।

রোববার বিকাল সাড়ে ৫ টার দিকে কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোন এলাকার হোটেল কক্স টুডে এর দ্বিতীয় তলায় এয়ারকুলার আউটডোর ইউনিটের সাথে আটকানো অবস্থায় সোনিয়ার মৃতদেহটি উদ্ধার করে পুলিশ।

এসআই আব্দুর রহিম জানান, মৃতদেহ উদ্ধারের পরপরই হোটেল থেকে সুদীপকে আটক করা হয়। পরে রোববার রাতে পালিয়ে যাওয়ার সময় কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোন এলাকা থেকে শামিউল হককে আটক করা হয়।
আটক দু’জনকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ চালানো হয় বলে জানান তিনি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে এসআই রহিম বলেন, আটক দু’জনই নিহত সোনিয়ার বন্ধু। তারা ৩ জনই শনিবার হোটেল কক্স টুডে-তে ওঠেন। রোববারও তারা হোটেলে আলাদা কক্ষে অবস্থান করছিলেন। মৃতদেহ উদ্ধারের পর হোটেল কক্ষ তল্লাশী করে একটি মদের বোতল পাওয়া যায়।

তিনি জানান, আটকদের জিজ্ঞাসাবাদে জানা গেছে- নিহত সোনিয়ার সাথে আটক সুদীপের সঙ্গে ৩ বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল।

হোটেল কক্সটুডে কর্তৃপক্ষের সাথে কথা বলতে একাধিকবার চেষ্টা করার পরও তাদের কোন বক্তব্য পাওয়া যায়নি।কক্স টুডে হোটেলের রিজারভেশন ও পাবলিক রিলেশন বিভাগে দায়িত্ব পালন করা মহিলা কর্মকর্তাকে একাধিকবার মোবাইলে কথা বলার চেষ্টা করলেও ফোনই রিসিভড করেননি।

শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications