1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
বাজে ভাবে হারল বাংলাদেশ - Daily Cox's Bazar News
রবিবার, ০৫ জুলাই ২০২০, ০৯:৫৩ অপরাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।

বাজে ভাবে হারল বাংলাদেশ

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ৬ মে, ২০১৯
  • ২০ বার পড়া হয়েছে

এক সাকিব আল হাসান ছাড়া কারো ব্যাট কথা বলেনি। তাইতো ত্রিদেশীয় সিরিজ শুরুর আগে প্রস্তুতি ম্যাচে আয়ারল্যান্ড উল্ভসের কাছে বাজেভাবে হারল বাংলাদেশ। প্রায় পাঁচ মাস পর জাতীয় দলের জার্সি পরে তিনি ঝলমলে পারফর্ম করেছেন সাকিব। কিন্তু বাংলাদেশ একমাত্র প্রস্তুতি ম্যাচে আয়ারল্যান্ড উলভসের কাছে হেরেছে ৮৮ রানে।

ডাবলিনে দ্য হিলস ক্রিকেট ক্লাব মাঠে আগে ব্যাট করে জেমস ম্যাককলামের (১০২) সেঞ্চুরিতে ৮ উইকেটে ৩০৭ রান স্কোরবোর্ডে জমা করে আইরিশরা। জবাবে ৪২.৪ ওভারে ২১৯ রানে গুটিয়ে যায় বাংলাদেশ।

বল হাতে এদিন সবচেয়ে কম রান দিয়েছেন সাকিব। ১০ ওভারে ৩০ রান দিয়ে নেন ১ উইকেট, এক ওভার মেডেনও ছিল। এরপর ব্যাটিংয়ে নেমে হাফসেঞ্চুরির দেখা পান। ৪৩ বলে ৭ চার ও ১ ছয়ে ৫৩ রান করেন এই বাঁহাতি ব্যাটসম্যান। তার অলরাউন্ড নৈপুণ্যেও জয়ের মুখ দেখেনি বাংলাদেশ।

৩০৮ রানের বড় লক্ষ্যে নেমে তামিম ইকবাল ও লিটন দাসের উদ্বোধনী জুটিতে আশা জাগানিয়া শুরু হয় বাংলাদেশের। কিন্তু দলীয় ৫৬ রানে তামিম (২১) আউট হন। স্কোরে পরিবর্তন না আসতেই আরও একটি উইকেটের পতন হয়, ২৬ রানে বিদায় নেন লিটন।

মুশফিকুর রহিম (১১) ও মোহাম্মদ মিঠুন (১৩) বেশিক্ষণ ক্রিজে টিকতে পারেননি। ৯৭ রানে ৪ উইকেট হারিয়ে ধুঁকতে থাকে বাংলাদেশ। সাকিব ও মাহমুদউল্লাহ হাল ধরেন এই বিপদের সময়। কিন্তু ৫৯ রানের জুটি গড়ে সাকিব বিদায় নিতেই আবার ভেঙে যায় ব্যাটিং লাইনআপ।

সাব্বির রহমান দুই বল খেলে রানের খাতা না খুলে মাঠ ছাড়েন। মেহেদী হাসান মিরাজও (৬) দুই অঙ্কের ঘরে যেতে পারেননি। সিমি সিংয়ের বলে নাকানিচুবানি খায় বাংলাদেশ। মাহমুদউল্লাহ ৩৭ রানের দ্বিতীয় সেরা ইনিংস খেলে বিদায় হন। ফরহাদ রেজা ১৫ রানে আউট হওয়ার পর তাসকিন আহমেদকে ১৪ রানে রান আউট করে জয় নিশ্চিত করে স্বাগতিকরা।

ব্যাটিংয়ে ৯১ রান করা সিমি বোলিংয়েও ছিলেন দুর্দান্ত। আয়ারল্যান্ডের পক্ষে সর্বোচ্চ ৪ উইকেট নেন তিনি। দুটি পান টাইরন কেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications