1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
বার্সাকে হটিয়ে শীর্ষে অ্যাটলেটিকো - Daily Cox's Bazar News
শুক্রবার, ১০ জুলাই ২০২০, ১০:০০ অপরাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।

বার্সাকে হটিয়ে শীর্ষে অ্যাটলেটিকো

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ৪ জানুয়ারী, ২০১৬
  • ১৫ বার পড়া হয়েছে

Atletico1451806925চলতি মৌসুমে স্প্যানিশ লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষ স্থানটি অনেকদিন ধরে দখলে রেখেছিল বার্সেলোনা। তবে নতুন বছরের শুরুতে অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে তা হারিয়েছে কাতালান ক্লাবটি। লেভান্তের বিপক্ষে ১-০ গোলের জয়ে এক ম্যাচ বেশি খেলে টেবিলের শীর্ষে উঠেছে ডিয়েগো সিমিয়োনের অ্যাটলেটিকো মাদ্রিদ।

শনিবার রাতে এস্পানিওলের বিপক্ষে বার্সার গোলশূন্য ড্র হওয়ায় শীর্ষে উঠার সুযোগ তৈরী হয় অ্যাটলেটিকোর। মেসি-নেইমার-সুয়ারেজরা গোল করতে না  পারায় পয়েন্টের ভাগ দিতে হয়েছে এস্পানিওলকে। আর এই সুযোগে লেভান্তের বিপক্ষে কষ্টার্জিত জয়ে শীর্ষে উঠে অ্যাটলেটিকো।
শেষপর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়লেও লেভান্তের বিপক্ষে জয় পেতে বেশ বেগ পেতে হয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদকে। ম্যাচের ৭৩ মিনিটে অ্যাটলেটিকোর মার্টিনেজের বদলি ফুটবলার হিসেবে পার্টিকে মাঠে নামানো হয়। ম্যাচের ৮১ মিনিটে প্রতিপক্ষ গোলরক্ষক দিয়েগো মারিনোর ভুলের সুযোগে গোল করে অ্যাটলেটিকো দর্শকদের মুখে হাসি ফেরান পার্টি। শেষপর্যন্ত ঘানাইয়ান এই মিডফিল্ডারের গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে মাদ্রিদের ক্লাবটি।

এ জয়ে ১৮ ম্যাচ শেষে ৪১ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে অ্যাটলেটিকো। আর এক ম্যাচ কম খেলে তাদের চেয়ে দুই পয়েন্ট কমে দ্বিতীয় অবস্থানে রয়েছে বার্সেলোনা।

 

শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications