1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
বাস টার্মিনাল সংলগ্ন পশ্চিম লার পাড়ায় ইয়াবাসহ ২ নারী আটক - Daily Cox's Bazar News
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩৮ পূর্বাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
কট্টরপন্থী ইসলামী দল হেফাজতে ইসলাম বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ: এসএডিএফ কক্সবাজারের আট তরুণ তরুণীকে ‘অদম্য তারূণ্য’ সম্মাননা জানাবে ঢাকাস্থ কক্সবাজার সমিতি Job opportunity বিশ্বের সবচেয়ে বড় আয়না, নাকি স্বপ্নের দেশ! আল-আকসা মসজিদে ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান আরব লীগের পেকুয়ায় পুলিশের অভিযানে ৮০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার-১ পেকুয়ায় অস্ত্র নিয়ে ফেসবুকে ভাইরাল : অস্ত্রসহ আটক শীর্ষ সন্ত্রাসী লিটন টেকনাফে একটি পোপা মাছের দাম হাঁকাচ্ছেন সাড়ে ৭ লাখ টাকা ! কক্সবাজারের টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ নিউ ইয়র্কে মেয়র কার্যালয়ে শহীদ মিনার নির্মাণ নিয়ে কনসাল জেনারেলের আলোচনা

বাস টার্মিনাল সংলগ্ন পশ্চিম লার পাড়ায় ইয়াবাসহ ২ নারী আটক

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০১৬
  • ২৩২ বার পড়া হয়েছে

yaba-daily-coxsbazar-ok-2কক্সবাজার বাস টার্মিনাল সংলগ্ন পশ্চিম লার পাড়া এলাকা থেকে প্রায় ২ হাজার ইয়াবা সহ দুই নারীকে আটক করেছে র‌্যাব-৭ সদস্যরা। সোমবার দিবাগত রাত ২ টায় দিকে পশ্চিম লারপাড়ার শফিক ও জালালের বাড়ীতে এ অভিযান চালানো হয়।
এতে আটকরা হলেন, ওই এলাকার মো. শফিকের স্ত্রী আয়েশা বেগম (২৬) ও  জালাল আহমদের স্ত্রী ফাতেমা বেগম (৩৯)।
র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের উপ পরিচালকলে. কমান্ডার এস এম সাউদ হোসেন জানিয়েছেন, গোয়েন্দা তথ্যের মাধ্যমে র‌্যাব-৭ এর একটি বিশেষ টহল দল পশ্চিম লারপাড়ার ইসলামাবাদস্থ শফিক ও জালালের বাড়ীতে অভিযান চালায়। এসময়  ১৯৩৫ টি ইয়াবা সহ এ দুই নারীকে আটক করা হয়। এসময় র‌্যাব সদস্যের উপস্থিতি টের পেয়ে দুই জন পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় নগদ ৩৫ হাজার টাকাও।
এব্যাপারে নুরুল ইসলামের পুতও মো. শফিক ও মৃত তৌফিক আহমদের পুত্র জালাল আহমদ (৪৬) কে পলাতক আসামী করে ৪ জনের বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। আটক ২ জনকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications