আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার ( সকাল ৬:৩০ )
  • ২৩শে জুলাই, ২০১৯ ইং
  • ২০শে জিলক্বদ, ১৪৪০ হিজরী
  • ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ ( বর্ষাকাল )

Archive Calendar

জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহস্পতি শুক্র শনি রবি
« জুন    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
রাজনীতিসারাদেশ

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সৈয়দ আশরাফের বোন

3views

অনলাইন ডেস্ক : আওয়ামী লীগের প্রয়াত নেতা সৈয়দ আশরাফুল ইসলামের (কিশোরগঞ্জ-১: সদর ও হোসেনপুর) আসনে পুনঃনির্বাচনে তার বোন আওয়ামী লীগ প্রার্থী ডা. সৈয়দা জাকিয়া নূর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

কিশোরগঞ্জ জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা সারওয়ার মুর্শেদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বার্তা২৪.কম-কে বলেন, ‘আওয়ামী লীগ প্রার্থী ডা. সৈয়দা জাকিয়া নূর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। অন্য দুই প্রার্থী তাদের প্রার্থিতা প্রত্যাহার করে নেওয়ায় তাকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।’

এর আগে নির্বাচনে প্রার্থিতা যাচাই বাছাইয়ে আশরাফের বোন ছাড়া বাকি দুই জনের মনোনয়নপত্রই বাতিল হয়ে যায়।

গত রোববার বেলা ১২টায় জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা সারওয়ার মুর্শেদ চৌধুরী মনোনয়নপত্র যাচাই বাছাই করেন। গণতন্ত্রী পার্টির জেলা সভাপতি ভূপেন্দ্র ভৌমিক দোলন এবং জাতীয় পার্টির প্রার্থী জাতীয় মৎস্যজীবী পার্টির সিনিয়র সহ-সভাপতি মোস্তাইন বিল্লাহর প্রার্থিতা বাতিলের ঘোষণা দেন তিনি। আর বৈধ ঘোষিত হয় লিপির মনোনয়ন।

এই নির্বাচনে অংশ নিতে প্রার্থিতা জমার শেষ সময় ছিল ৩১ জানুয়ারি। এই তিনজনই মনোনয়নপত্র জমা দেন। পরে তারা আপিল না করে প্রার্থিতা প্রত্যাহার করে নেওয়ায় লিপি বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হন।

সৈয়দ আশরাফ গত ৩০ ডিসেম্বরের নির্বাচনে এই আসন থেকে বিপুল ভোটে জয়লাভ করেন। সংসদ সদস্য হিসেবে শপথ নেওয়ার আগেই চিকিৎসাধীন অবস্থায় গত ৩ জানুয়ারি রাত ১০টার দিকে মারা যান তিনি।