1. [email protected] : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. [email protected] : ডেইলি কক্সবাজার :
  3. [email protected] : ডেইলি কক্সবাজার :
  4. [email protected] : ডেইলি কক্সবাজার :
  5. [email protected] : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
ভারতের প্রথম ‘সিরিয়াল কিলার’ জয়া - Daily Cox's Bazar News
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৮:৪৯ পূর্বাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
অনলাইনে অনুষ্টিত হচ্ছে কক্সবাজারের উদ্যোক্তাদের নিয়ে CYEC-KHANOM “অনলাইন উদ্যোক্তা হাট” কক্সবাজারে অনুষ্টিত হচ্ছে “অনলাইন উদ্যোক্তা হাট” কক্সবাজার এন্টারপ্রেনারস ক্লাব (সিইসি)-এর সাংগঠনিক সভা অনুষ্ঠিত বিজনেস ট্রান্সফরমেশনে একজন সফল উদ্যোক্তা কক্সবাজারের আশিক ভারতীয় ভূখণ্ডে চীনা সৈন্যের প্রবেশ, স্বীকার করল নয়াদিল্লি পাকিস্তানে ক্রিকেট ম্যাচে এলোপাতাড়ি গুলি ওসি প্রদীপসহ তিন আসামি সাতদিনের রিমান্ডে কক্সবাজারে জলবায়ু উদ্বাস্তুদের স্থায়ী ঠিকানা ‘শেখ হাসিনা আশ্রয়ণ প্রকল্প’ জীবন যুদ্ধে সংগ্রাম করে বেড়ে উঠা কক্সবাজারের এক নারী উদ্যোক্তা ‘আইরিন সুলতানা’ করোনায় চীনকে দায়ী করে ১৩ হাজার কোটি পাউন্ড ক্ষতিপূরণ চেয়েছে জার্মানি

ভারতের প্রথম ‘সিরিয়াল কিলার’ জয়া

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ১৭ মে, ২০১৯
  • ১৭০ বার পড়া হয়েছে

প্রিয়নাথ মুখোপাধ্যায়ের ‘দারোগার দপ্তর’ কাহিনী নিয়ে গবেষণা করতে গিয়ে ভারতের প্রথম নারী সিরিয়াল কিলারের তথ্য পাওয়া যায়। সময়টা ১৮৬০-৭০ সালের। এবার সেই কাহিনী নিয়ে হিন্দি-বাংলা মিশিয়ে তৈরি হচ্ছে নতুন ওয়েব সিরিজ।

কলকাতার অরিন্দম শীলের পরিচালনায় ‘ত্রৈলোক্য’ নামের এই ওয়েব সিরিজে একজন সিরিয়াল কিলারের ভূমিকায় দেখা যাবে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানকে।

অরিন্দম শীলের ভাষ্যমতে, ‘আমার প্রথম ছবিতে জয়া ছিল। প্রথম ওয়েব সিরিজ়েও রয়েছে।’

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানায়, শুধু ত্রৈলোক্যকে ঘিরে এই গল্প নয়। সিরিয়াল কিলারের পাল্টা গোয়েন্দাও রয়েছে। অনেক রেফারেন্সেই প্রিয়নাথ মুখোপাধ্যায়কে ভারতের প্রথম ডিটেক্টিভ বলে উল্লেখ করা হয়েছে। সিরিজ়ে প্রিয়নাথের চরিত্রে দেখা যাবে টোটা রায় চৌধুরীকে। ঘটনাচক্রে অরিন্দমের প্রথম ছবি ‘আবর্ত’য় টোটা ছিলেন।

পরিচালক বলেন, ‘ভারতীয় অনলাইন প্ল্যাটফর্মে কোনো শো এতটা রিসার্চ করে হয়নি। যেহেতু সত্যি ঘটনা অবলম্বনে এই সিরিজ়, তাই সময়কালও একই রাখা হচ্ছে। পিরিয়ড লুক নিয়ে আমরা অনেক রিসার্চ করছি। ওই সময়ের পালকি, জুড়িগাড়ি সব কিছু তৈরি করা হচ্ছে।’

গল্পের ত্রৈলোক্যর এক জুড়িদারও থাকছে। তার পার্টনার ইন ক্রাইম ও প্রেমিক কালীবাবু। সেই চরিত্রে থাকবেন মুম্বইয়ের কোনো শিল্পী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications