1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
ভুয়া সনদ বিক্রির “গড ফাদার” আবুল হোসেন দিপু - Daily Cox's Bazar News
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
কট্টরপন্থী ইসলামী দল হেফাজতে ইসলাম বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ: এসএডিএফ কক্সবাজারের আট তরুণ তরুণীকে ‘অদম্য তারূণ্য’ সম্মাননা জানাবে ঢাকাস্থ কক্সবাজার সমিতি Job opportunity বিশ্বের সবচেয়ে বড় আয়না, নাকি স্বপ্নের দেশ! আল-আকসা মসজিদে ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান আরব লীগের পেকুয়ায় পুলিশের অভিযানে ৮০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার-১ পেকুয়ায় অস্ত্র নিয়ে ফেসবুকে ভাইরাল : অস্ত্রসহ আটক শীর্ষ সন্ত্রাসী লিটন টেকনাফে একটি পোপা মাছের দাম হাঁকাচ্ছেন সাড়ে ৭ লাখ টাকা ! কক্সবাজারের টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ নিউ ইয়র্কে মেয়র কার্যালয়ে শহীদ মিনার নির্মাণ নিয়ে কনসাল জেনারেলের আলোচনা

ভুয়া সনদ বিক্রির “গড ফাদার” আবুল হোসেন দিপু

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০১৬
  • ২৯৭ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক

ডেইলি কক্সবাজার ডটকম:

শিক্ষাগত যোগ্যতা না থাকলেও বাংলাদেশে হওয়া যায় পিএইচডি ডিগ্রির অধিকারী ! আর এটিই প্রমাণ করলেন আবুল হোসেন দিপু।

অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের ভুয়া সার্টিফিকেট বানিয়ে নামের আগে ডঃ যোগ করে রাতারাতি হয়ে গেছেন রাজধানীর বেশ কয়েকটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান/পরিচালক।

ময়মনসিংহের গফরগাঁওয়ের বিতর্কিত রাজাকার আব্দুর রশিদের ছেলে আবুল হোসেন গ্রামের পাঠ চুকিয়ে শহরে বোনের বাসায় থেকে কোনভাবে লেখাপড়া চালিয়েছেন। জানা যায়, বাবা খুনের মামলায় জেলে থাকায় টানাটানি কোড়ে ডিগ্রী পরীক্ষায় তৃতীয় বিভাগে উত্তীর্ণ হয়ে শিক্ষা জীবনের ইতি টানেন তিনি।

The International University নামের ভুয়া প্রতিষ্ঠান দিয়ে এক সময় শুরু করেন সনদ ব্যবসা। UGC এর অনুমোদনহীন প্রতিষ্ঠানটি ২০০৬ সালে বাতিল ও উচ্ছেদ করে সরকার।

এরপর দিপু শুরু করেন দারুল এহসান ইউনিভার্সিটি এর ভুয়া সনদ ব্যবসা। যার মালিকানা নিয়েও ছিল একাধিক জনমত। একসময়য় UGC এটিও বাতিল তালিকায় যুক্ত করে।

কিন্তু অনুসন্ধানে বেড়িয়ে আসে রাজধানীর উত্তরায় BNS সেন্টারে এখনো দারুল এহসান এর ক্যাম্পাস পরিচালনা করে সনদ বিক্রি করছেন দিপু ।

এদিকে দিপুর বিরুদ্ধে UGC এর অনুমোদন না থাকলেও নিজেকে প্রাইম ইউনিভার্সিটির পরিচালক দাবি করে উত্তরায় ক্যাম্পাস স্থাপন করে ভুয়া সনদ ব্যবসা পরিচালনার অভিযোগ করেছেন খোদ প্রাইম ইউনিভার্সিটির মালিক ও ভাইস চ্যান্সেলর।

মুক্তিযোদ্ধা হত্যার মামলা , নারী কেলংকারি সহ ভুয়া সনদের ব্যবসা থাকার পরেও আবুল হোসেন দিপু আজ সমাজের চোখে জনদরদি নেতা ! একজন রাজাকারের সন্তান, মুক্তিযোদ্ধা খুনের আসামী, ভুয়া সনদের ব্যবসাকারী এই আবুল হোসেন দিপু এখন বাংলাদেশ আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে বিভিন্ন মন্ত্রী এমপিদের সাথে ছবি তুলে নিজেকে প্রভাবশালী প্রমাণে ব্যস্ত।

বাংলাদেশ আওয়ামী নবীন লীগ নামক একটি আওয়ামী সমমনাদের সংগঠনের প্রেসিডেন্ট এই আবুল হোসেন দিপু !আর সংগঠনটির কেন্দ্রীয় কার্যালয় সেই BNS সেন্টারে অবস্থিত দারুল এহসান ইউনিভার্সিটির ভুয়া ক্যাম্পাস!

সুত্র-চ্যানেল২৬

শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications