1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
রওশনকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘোষণা জাপার একাংশের - Daily Cox's Bazar News
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
কট্টরপন্থী ইসলামী দল হেফাজতে ইসলাম বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ: এসএডিএফ কক্সবাজারের আট তরুণ তরুণীকে ‘অদম্য তারূণ্য’ সম্মাননা জানাবে ঢাকাস্থ কক্সবাজার সমিতি Job opportunity বিশ্বের সবচেয়ে বড় আয়না, নাকি স্বপ্নের দেশ! আল-আকসা মসজিদে ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান আরব লীগের পেকুয়ায় পুলিশের অভিযানে ৮০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার-১ পেকুয়ায় অস্ত্র নিয়ে ফেসবুকে ভাইরাল : অস্ত্রসহ আটক শীর্ষ সন্ত্রাসী লিটন টেকনাফে একটি পোপা মাছের দাম হাঁকাচ্ছেন সাড়ে ৭ লাখ টাকা ! কক্সবাজারের টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ নিউ ইয়র্কে মেয়র কার্যালয়ে শহীদ মিনার নির্মাণ নিয়ে কনসাল জেনারেলের আলোচনা

রওশনকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘোষণা জাপার একাংশের

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ১৮ জানুয়ারী, ২০১৬
  • ৩৮৬ বার পড়া হয়েছে

rashonএইচ এম এরশাদ তাঁর ভাই জি এম কাদেরকে জাতীয় পার্টির (জাপা) কো-চেয়ারম্যান ঘোষণা করার এক দিনের মাথায় দলের একটি অংশ এরশাদের স্ত্রী রওশন এরশাদকে পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘোষণা করেছে।

আজ সোমবার রাতে গুলশানে রওশনের বাসায় জাপার মহাসচিব জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু এই ঘোষণা দেন। বাবলু দাবি করেন, দলের সভাপতিমণ্ডলী ও সাংসদদের যৌথ সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তিনি সাংবাদিকদের একটি লিখিত বক্তব্য পড়ে শোনান। তবে সাংবাদিকদের কোনো প্রশ্নের জবাব দেননি। তাৎক্ষণিকভাবে রওশন এরশাদেরও কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

এরশাদের অনুপস্থিতিতে অনুষ্ঠিত ওই বৈঠক শেষে বাবলু বলেন, বৈঠকে যেকোনো অবস্থায় পার্টির গঠনতন্ত্র সমুন্নত রাখার সর্বসম্মত সিদ্ধান্ত হয়। গঠনতন্ত্রে কো-চেয়ারম্যনের কোনো পদ নেই। গতকাল পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ পার্টির প্রেসিডিয়ামসহ কোনো ফোরামে আলোচনা না করে তাঁর আপন ছোট ভাই জিএম কাদেরকে পার্টির কো-চেয়ারম্যান ও তাঁর উত্তরাধীকারী ঘোষণা করেন। একইভাবে পার্টির সম্মেলনের জন্য জি এম কাদেরকে প্রস্তুতি কমিটির সভাপতি ও রুহুল আমিন হাওলাদারকে সদস্যসচিব ঘোষণা করেন। এটি সম্পূর্ণ গঠনতন্ত্রবহির্ভূত। পার্টির গঠনতন্ত্রের ৩৯ ধারা বলে কাউকে কো-চেয়ারম্যান ঘোষণা দিতে পারেন না। তাঁর এই ঘোষণার ফলে নেতা-কর্মীদের মাঝে বিভ্রান্তি তৈরি হয়েছে।

গতকাল রোববার রংপুরে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ তাঁর ছোট ভাই ও প্রেসিডিয়াম সদস্য জি এম কাদেরকে দলের কো-চেয়ারম্যান ঘোষণা করেছেন। তিনি বলেন, ‘আজ থেকেই গোলাম মোহাম্মদ কাদের দলের কো-চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন। এ ছাড়া আমার অবর্তমানে দলের হালও ধরবেন তিনি।’

শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications