1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
শহরে ৩ হাজার ৬শ’ ইয়াবাসহ আটক ৫ - Daily Cox's Bazar News
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
কট্টরপন্থী ইসলামী দল হেফাজতে ইসলাম বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ: এসএডিএফ কক্সবাজারের আট তরুণ তরুণীকে ‘অদম্য তারূণ্য’ সম্মাননা জানাবে ঢাকাস্থ কক্সবাজার সমিতি Job opportunity বিশ্বের সবচেয়ে বড় আয়না, নাকি স্বপ্নের দেশ! আল-আকসা মসজিদে ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান আরব লীগের পেকুয়ায় পুলিশের অভিযানে ৮০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার-১ পেকুয়ায় অস্ত্র নিয়ে ফেসবুকে ভাইরাল : অস্ত্রসহ আটক শীর্ষ সন্ত্রাসী লিটন টেকনাফে একটি পোপা মাছের দাম হাঁকাচ্ছেন সাড়ে ৭ লাখ টাকা ! কক্সবাজারের টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ নিউ ইয়র্কে মেয়র কার্যালয়ে শহীদ মিনার নির্মাণ নিয়ে কনসাল জেনারেলের আলোচনা

শহরে ৩ হাজার ৬শ’ ইয়াবাসহ আটক ৫

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ৪ জানুয়ারী, ২০১৬
  • ৫০৭ বার পড়া হয়েছে

yaba-arrest-5-cox-dcশহরের কলাতলীর সুগন্ধা পয়েন্ট থেকে ইয়াবাসহ পাচার সিন্ডিকেটের পাঁচজনকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে তিন হাজার ৬’শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সোমবার সন্ধ্যায় কক্সবাজার শহরের কলাতলীর সুগন্ধা পয়েন্ট থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন সদর উপজেলার ঈদগাঁও জাগিরপাড়া এলাকার মৃত নুরুল আলমের মেয়ে সিন্ডিকেট প্রধান সোনিয়া আক্তার (২০), উখিয়া চেপটখালী এলাকার আজিম উদ্দিনের মেয়ে নুর হাফসা আফরিন (২৫), টেকনাফের দক্ষিণ হ্নীলার পশ্চিম সিকদার পাড়া এলাকার মৃত আমির হোসাইনের ছেলে নুর হোসেন (৩৮), শহরের টেকপাড়া এলাকার মো. ছৈয়দের ছেলে আব্দুল হামিদ (৩৫) এবং ঈদগাঁও পশ্চিম ভাদিতলা এলাকার আব্দুল করিমের ছেলে মো. খোরশেদ আলম (২৭)।

সোমবার রাত ৯টায় র‌্যাব-৭ সিপিসি-২ কক্সবাজার এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার এসএম সাউদ হোসেন বিএন এক জরুরি সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কলাতলীর সুগন্ধা পয়েন্টে ইয়াবা বিক্রির খবর পেয়ে র‌্যাবের একটি চৌকস টিম অভিযান চালায়। অভিযানে সুগন্ধা পয়েন্টের দারুচিনি রেস্তোরার সামনে থেকে ইয়াবাসহ গডফাদারসহ সিন্ডিকেটের পাঁচ সদস্যকে আটক করা হয়।

আটকদের মধ্যে সোনিয়া দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা চালিয়ে আসছে বলে অভিযোগ রয়েছে। সে তার এলাকায় ইয়াবার ডিলার হিসেবে পরিচিত। এমনকি প্রাথমিক জিজ্ঞাসাবাদেও সে এমনটি স্বীকার করেছে। তার নেতৃত্বেই মূলত সিন্ডিকেট হয়ে রমরমা ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিল।

তিনি আরো জানান, তাদের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় মাদক (ইয়াবা) নিজ হেফাজতে রাখা এবং সহযোগিতা করার অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। একইসঙ্গে আসামি এবং জব্দকৃত আলামতগুলো থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications