আজকের দিন-তারিখ

  • শনিবার ( বিকাল ৩:৪৯ )
  • ২০শে জুলাই, ২০১৯ ইং
  • ১৭ই জিলক্বদ, ১৪৪০ হিজরী
  • ৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ ( বর্ষাকাল )

Archive Calendar

জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহস্পতি শুক্র শনি রবি
« জুন    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
রাজনীতিসারাদেশ

শোভনকে ‘সন্ত্রাসী’ বলে ছবি তুললেন না অরণী (ভিডিও)

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে পরাজিত সহসভাপতি (ভিপি) প্রার্থী বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের সঙ্গে ছবি তুলতে অনীহা প্রকাশ করেছেন আরেক পরাজিত ভিপি প্রার্থী অরণী সেমন্তি খান । তিনি স্বতন্ত্র জোট থেকে ভিপি প্রার্থী হয়েছিলেন।

গতকাল মঙ্গলবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রের (টিএসসি) অডিটেরিয়ামের মঞ্চে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ছাত্রলীগ সভাপতি শোভন বুধবার নবনির্বাচিত ভিপি নুরুল হক নুরের সঙ্গে কুশল বিনিময় করতে গেলে সেখানে অন্য প্যানেলের প্রার্থীরাও ছিলেন। এ সময় নুরের সঙ্গে কোলাকুলি করে ছবি তোলেন শোভন। পরে তিনি সেখানে থাকা অন্যদের সঙ্গেও কথা বলেন। এক পর্যায়ে স্বতন্ত্র জোটের প্রার্থী অরণীর সঙ্গে শোভনের একটি ছবি তুলতে চান সেখানে থাকা এক ছাত্র।

এ সময় অরণী তৎক্ষনাত তাতে অনিহা প্রকাশ করেন। তিনি বলেন, ‘না ভাই কালকে রোকেয়া হলে এই লোক নিজে আমাদের বলছে মার-ধর। উনার সঙ্গে ছবি তুলব না। সন্ত্রাসীদের সঙ্গে ছবি তুলি না।’

অরণী এ কথা বলার পর শোভন কিছু না বলে সেখান থেকে চলে যান। তাদের ওই কথোপকথনের ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক শোভনকে ফিরিয়ে দেওয়ার পর সংবাদিকদের কাছে অরণী বলেন, ‘ছাত্রলীগ আমাদের ওপর হামলা চালিয়েছে। তাদের আমরা বিশ্বাস করি না। তাদের সাথে কুশল বিনিময় করতে চাই না।’ কারো মিষ্টি কথায় তিনি ভুলতে চান না বলেও জানান স্বতন্ত্র এই প্রার্থী।