1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
সদর হাসপাতালে ১৫ দিন ধরে ভ্যাকসিন নেই বিনামূল্যের ভ্যাকসিন কিনতে হচ্ছে ৬’শ ২০ টাকায় - Daily Cox's Bazar News
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
কট্টরপন্থী ইসলামী দল হেফাজতে ইসলাম বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ: এসএডিএফ কক্সবাজারের আট তরুণ তরুণীকে ‘অদম্য তারূণ্য’ সম্মাননা জানাবে ঢাকাস্থ কক্সবাজার সমিতি Job opportunity বিশ্বের সবচেয়ে বড় আয়না, নাকি স্বপ্নের দেশ! আল-আকসা মসজিদে ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান আরব লীগের পেকুয়ায় পুলিশের অভিযানে ৮০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার-১ পেকুয়ায় অস্ত্র নিয়ে ফেসবুকে ভাইরাল : অস্ত্রসহ আটক শীর্ষ সন্ত্রাসী লিটন টেকনাফে একটি পোপা মাছের দাম হাঁকাচ্ছেন সাড়ে ৭ লাখ টাকা ! কক্সবাজারের টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ নিউ ইয়র্কে মেয়র কার্যালয়ে শহীদ মিনার নির্মাণ নিয়ে কনসাল জেনারেলের আলোচনা

সদর হাসপাতালে ১৫ দিন ধরে ভ্যাকসিন নেই বিনামূল্যের ভ্যাকসিন কিনতে হচ্ছে ৬’শ ২০ টাকায়

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ২৯ ফেব্রুয়ারী, ২০১৬
  • ২২৩ বার পড়া হয়েছে
coxsbazar-haspatalগত ১৫ দিন ধব্রেুয়ারর ভ্যাকসিন নেই কক্সবাজার সদর হাসপাতালে। এতে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে সাধারণ মানুষকে। বিনামূ.কে.ল্যে যে ভ্যাকসিন পাওয়ার কথা তা কিনতে হচ্ছে ৬’শ ২০ টাকায়।
সরেজমিনে সদরথি ছি হাসপাতাল পরিদর্শন করে দেখা গেছে। বিনামূল্যে ভ্যাকসিন না পেয়ে হতাশ হচ্ছে দরিদ্র রোগীরা। এক জনের গ্রুপ করে ৬’শ ২০ টাকায় কিনছে । আবার কেউ গ্রুপ না পেয়ে একাই কিনছে ৬’শ ২০ টাকায়।  টাক বাফা না থাকায় অনেক  দরিদ্র রোগী  ভ্যাকসিন না দিয়েই বাড়ি ফিরে যাচ্ছে।
নাজিরারটেক মোাদেশস্তাক পাড়া থেকে ২ বছরের শিশুপুত্রকে ভ্যাকসিন দিতে এসেছিলেন রেনু বেগম (৩০) তিনি বলেন “ ৫ দিন বান জআগে ১টি ভ্যাকসিন দিয়েছি। আবার আজকে আসলাম আরেকটি দিতে। ১ টি ভ্যাকসিনও ফ্রিতে পাচ্ছিনা। লন। ৪ জন করে গ্রুপ করে ১’শ  ৫৫ টাকা দিয়ে মোট ৬’শ ২০ টাকা দিয়ে ভ্যাকসিন কিনতে হচ্ছে। যদি আর ৩ জন না পাই তবে একা ৬’শ ২০ টাকা খরচ করে ভ্যাকসিন কিনতে হচ্ছে। ”
দক্ষিণ রুমালিয়ার ছড়া থেকে ৮ বছরের শিশু কন্যাকে ভ্যাকসিন দিতে গিয়েছিলেন রহিম উল্লাহ। তিনি বলেন “গতকাল পাগল কুকুর মেয়েকে কামড়েছে। গতকাল ১ টি ভ্যাকসিন দিয়েছি। আজ আরেকটি দিতে আসলাম। বিনামূল্যে ভ্যাকসিন পাওয়ার কথা থাকলেও ভ্যাকসিন কিনতে হয়েছে ৯ ’শ ৬০ টাকা দিয়ে। ”
এ বিভাগের মেডির সদরকেল এসিস্টেন্ট ডা. সুমন বলেন “ ১৫ দিন ধরে  হাসপাতালে ভ্যাকসিন নেই । রোগীদের অভিযোগ শুনতেভ্যাকি শুনতে ক্লান্ত হয়ে যাচ্ছি। আমার যতদূর করার দরকার করছি। উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানিয়েছি। তারাকতার শিঘ্রী ব্যবস্থা গ্রহণ করবে বলে জানিয়েছেন।”
হাসপাতালের তন ধরেত্ত্বাবধায়ক রতন চৌধুরী বলেন “ঢাকাতেও ভ্যাকসিন সংকট দেখা দেয়াতে আমরা ভ্যাকসিন পাচ্ছিলামনা। ভ্যবনামূােকসিন খুব তাড়াতাড়ি এসে পৌঁছে যাবে। আশা করছি দু-একদিনের মধ্যে রোগীদের আমরা ভ্যাকসিন দিতে সদর পারবো।”

শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications