1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
১১০০ বিড়ালের সঙ্গে বসবাস! (ভিডিও) - Daily Cox's Bazar News
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২০ অপরাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
কট্টরপন্থী ইসলামী দল হেফাজতে ইসলাম বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ: এসএডিএফ কক্সবাজারের আট তরুণ তরুণীকে ‘অদম্য তারূণ্য’ সম্মাননা জানাবে ঢাকাস্থ কক্সবাজার সমিতি Job opportunity বিশ্বের সবচেয়ে বড় আয়না, নাকি স্বপ্নের দেশ! আল-আকসা মসজিদে ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান আরব লীগের পেকুয়ায় পুলিশের অভিযানে ৮০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার-১ পেকুয়ায় অস্ত্র নিয়ে ফেসবুকে ভাইরাল : অস্ত্রসহ আটক শীর্ষ সন্ত্রাসী লিটন টেকনাফে একটি পোপা মাছের দাম হাঁকাচ্ছেন সাড়ে ৭ লাখ টাকা ! কক্সবাজারের টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ নিউ ইয়র্কে মেয়র কার্যালয়ে শহীদ মিনার নির্মাণ নিয়ে কনসাল জেনারেলের আলোচনা

১১০০ বিড়ালের সঙ্গে বসবাস! (ভিডিও)

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ২৪ জানুয়ারী, ২০১৬
  • ২০৭ বার পড়া হয়েছে

living with cat pic-1_99606_0_19779একটা নয়, দুইটা নয় একহাজার ১০০টা বিড়ালে সঙ্গে নিত্য বসবাস করছেন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার এক নারী।

১৯৯২ সালে লিনিয়া লাতানজিয়োর বাবা বলেছিল, একটা বিড়াল ঘরে নিয়ে আসতে। খুশিতে ডগমগ হয়ে লিনিয়া নিয়ে এসেছিল ১৫টা বিড়ালের বাচ্চা। সেই থেকেই শুরু।

এখন লিয়েনার বয়স ৬৭। তার সঙ্গে থাকে এক হাজার ১০০টা বিড়াল। তাদের মধ্যে ৮০০টা বড় বিড়াল, আর ৩০০টা ছোট। এই বিড়ালগুলো রাস্তায় রাস্তায় ঘুরত। কেউ অসুস্থ, কেউ ক্ষিধার জ্বালায় ভুগত। একেবারে অনাথ আশ্রমের মতো বাড়িতে বিড়াল পুষতে থাকেন লিনিয়া। সবাই এখন তাকে ‘ক্যাট লেডি’ বলে ডাকে।

ক্যালিফোর্নিয়ায় ৬ একর জমির ওপর বিড়ালদের সঙ্গে সংসারে মেতেছেন লিনিয়া।  আজ পর্যন্ত প্রায় ২৮ হাজার বিড়ালের সঙ্গে তিনি ঘর করেছেন।

লিনিয়া জানায়, তার বেডরুমে এখন নিজেরই শোয়ার জায়গা নেই। কারণ ৬০টা বিড়াল ওর খাটটাই বেশি পছন্দ করে। খাওয়া, চিকিৎসা, কর্মীদের বেতন দিতে বছরে খরচ হয় ১৬ লাখ মার্কিন ডলার। চাইলে তার কাছ থেকে বিড়াল দত্তক নিতে পারে সাধারণ মানুষ। তবে তার জন্য শপথ নিতে হয় কোনো অবস্থাতেই যেন বিড়ালের অযত্ন না হয়।

শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications