1. [email protected] : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. [email protected] : ডেইলি কক্সবাজার :
  3. [email protected] : ডেইলি কক্সবাজার :
  4. [email protected] : ডেইলি কক্সবাজার :
  5. [email protected] : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
৬৫ রোহিঙ্গা নিয়ে সাগরে ভাসছিল ট্রলার দুটি - Daily Cox's Bazar News
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৩:০৯ পূর্বাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
অনলাইনে অনুষ্টিত হচ্ছে কক্সবাজারের উদ্যোক্তাদের নিয়ে CYEC-KHANOM “অনলাইন উদ্যোক্তা হাট” কক্সবাজারে অনুষ্টিত হচ্ছে “অনলাইন উদ্যোক্তা হাট” কক্সবাজার এন্টারপ্রেনারস ক্লাব (সিইসি)-এর সাংগঠনিক সভা অনুষ্ঠিত বিজনেস ট্রান্সফরমেশনে একজন সফল উদ্যোক্তা কক্সবাজারের আশিক ভারতীয় ভূখণ্ডে চীনা সৈন্যের প্রবেশ, স্বীকার করল নয়াদিল্লি পাকিস্তানে ক্রিকেট ম্যাচে এলোপাতাড়ি গুলি ওসি প্রদীপসহ তিন আসামি সাতদিনের রিমান্ডে কক্সবাজারে জলবায়ু উদ্বাস্তুদের স্থায়ী ঠিকানা ‘শেখ হাসিনা আশ্রয়ণ প্রকল্প’ জীবন যুদ্ধে সংগ্রাম করে বেড়ে উঠা কক্সবাজারের এক নারী উদ্যোক্তা ‘আইরিন সুলতানা’ করোনায় চীনকে দায়ী করে ১৩ হাজার কোটি পাউন্ড ক্ষতিপূরণ চেয়েছে জার্মানি

৬৫ রোহিঙ্গা নিয়ে সাগরে ভাসছিল ট্রলার দুটি

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩০ মে, ২০১৯
  • ৫৮৫ বার পড়া হয়েছে

বঙ্গোপসাগরের সেন্টমার্টিন উপকুলে ভাসছিল রোহিঙ্গা বোঝাই দুটি ট্রলার। দুটি ট্রলারেই নারী ও শিশুসহ ৬৫জন রোহিঙ্গা আছেন বলে ধারণা করছে কোস্টগার্ড। আজ বৃহস্পতিবার সন্ধ্যা থেকে তাদের উদ্ধার করতে কাজ করছে কোস্টগার্ড।

সন্ধ্যা সড়ে ৬টার দিকে বিষয়টি নিশ্চিত করেন সেন্টমার্টিন কোস্টগার্ডের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট জুয়েল রানা। তিনি বলেন, সকাল থেকে স্থানীয় জেলেদের দেওয়া তথ্যর ভিত্তিতে সেন্টমার্টিনের চারদিকে তল্লাশী অভিযানে নামে কোস্টগার্ড। এক পর্যায়ে সন্ধ্যার দিকে সেন্টমাটিনের অদূরে তাদের অবস্থান পায় কোস্টগার্ডের একটি টিম।

পুরুষ-নারী ও শিশসহ ৬৫ জন রোহিঙ্গা থাকতে পারে দুটি ট্রলারে। তাদের সঙ্গে কয়েকজন দালালও রয়েছেন। সবাইকে সেন্টমার্টিনে নিয়ে আসা হচ্ছে।

জুয়েল বলেন, সেন্টমার্টিনে রোহিঙ্গাদের ফিরিয়ে আনার পর বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, গত এক মাসে কক্সবাজার উপকুল থেকে মালয়েশিয়া পাচারকালে ৩ শতাধিক রোহিঙ্গাকে উদ্ধার করা হয়। তাদের মধ্যে বেশীরভাগই নারী ছিল। ২০১৫ সালের মত আবারও মানবপাচারকারীরা সক্রিয় হওয়ায় নড়েচড়ে বসেছে প্রশাসন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications