1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
আত্মসমর্পণের খবরে ক্ষেপেছেন বদি - Daily Cox's Bazar News
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
কট্টরপন্থী ইসলামী দল হেফাজতে ইসলাম বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ: এসএডিএফ কক্সবাজারের আট তরুণ তরুণীকে ‘অদম্য তারূণ্য’ সম্মাননা জানাবে ঢাকাস্থ কক্সবাজার সমিতি Job opportunity বিশ্বের সবচেয়ে বড় আয়না, নাকি স্বপ্নের দেশ! আল-আকসা মসজিদে ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান আরব লীগের পেকুয়ায় পুলিশের অভিযানে ৮০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার-১ পেকুয়ায় অস্ত্র নিয়ে ফেসবুকে ভাইরাল : অস্ত্রসহ আটক শীর্ষ সন্ত্রাসী লিটন টেকনাফে একটি পোপা মাছের দাম হাঁকাচ্ছেন সাড়ে ৭ লাখ টাকা ! কক্সবাজারের টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ নিউ ইয়র্কে মেয়র কার্যালয়ে শহীদ মিনার নির্মাণ নিয়ে কনসাল জেনারেলের আলোচনা

আত্মসমর্পণের খবরে ক্ষেপেছেন বদি

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৯
  • ২৫৫ বার পড়া হয়েছে

কক্সবাজার ডেস্ক :  আত্মসমর্পণের খবর নিয়ে ক্ষেপেছেন কক্সবাজার (উখিয়া-টেকনাফ) আসনের আলোচিত সাবেক সাংসদ আব্দুর রহমান বদি। মূলত ইয়াবা ব্যবসায়ীদের আত্মসমর্পণকে বাঁধাগ্রস্ত করার জন্যই একটি মহল এমন সংবাদ প্রকাশ করাচ্ছে বলে দাবি তাঁর। রোববার (১০ ফেব্রুয়ারী) সন্ধ্যায় এ কথা বলেন তিনি।
আব্দুর রহমান বদি বলেন, কক্সবাজারকে ইয়াবামুক্ত করার জন্য সরকারের উদ্যোগকে বাঁধাগ্রস্ত করতে একটি মহল উঠেপড়ে লেগেছে তারায় মিথ্যা সংবাদ প্রকাশ করিয়েছে। ইয়াবা ব্যবসায়ীরা আত্মসমর্পণে আসলে তাদের মাসুহারা বন্ধ হয়ে যাবে। কিছু মিডিয়াও জড়িত তাদের সাথে। ৎ
তিনি বলেন, আগামী ১৬ ফেব্রুয়ারী ইয়াবা ব্যবসায়ীদের আত্মসমর্পণের কথা রয়েছে। যার কারণে মিডিয়াকে ব্যবহার করছে একটি চক্র। এ প্রক্রিয়াকে বাঁধাগ্রস্ত করায় তাদের কাজ।
আত্মসমর্পণের প্রশ্নে তিনি বলেছেন আমি কেন করবো। যারা প্রকৃত ইয়াবা ব্যবসায়ী তারাই আত্মসমর্পণ করছে। এখানে ভুল সংবাদ প্রকাশ করাচ্ছে একটি মহল। আমার আত্মসমর্পণের খবর সম্পুর্ণ মিথ্যা ও বানোয়াট।
এরআগে, কয়েকটি গণমাধ্যমে আব্দুর রহমান বদি আত্মসমর্পণ করছে’ শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়। যা নিয়ে রীতিমত ক্ষেপেছেন বদি।
উল্লেখ্য যে, টানা দুইবার সাংসদ নির্বাচিত হওয়ার পর নানা বিতর্কে জড়িয়ে পড়ে আব্দুর রহমান বদি। যার কারণে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাকে মনোনয়ন না দিয়ে তার স্ত্রী শাহিন আক্তারকে মনোনয়ন দেয় আওয়ামীলীগ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications