1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
একই দিনে দুবার এসএসসি পরীক্ষা - Daily Cox's Bazar News
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
কট্টরপন্থী ইসলামী দল হেফাজতে ইসলাম বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ: এসএডিএফ কক্সবাজারের আট তরুণ তরুণীকে ‘অদম্য তারূণ্য’ সম্মাননা জানাবে ঢাকাস্থ কক্সবাজার সমিতি Job opportunity বিশ্বের সবচেয়ে বড় আয়না, নাকি স্বপ্নের দেশ! আল-আকসা মসজিদে ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান আরব লীগের পেকুয়ায় পুলিশের অভিযানে ৮০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার-১ পেকুয়ায় অস্ত্র নিয়ে ফেসবুকে ভাইরাল : অস্ত্রসহ আটক শীর্ষ সন্ত্রাসী লিটন টেকনাফে একটি পোপা মাছের দাম হাঁকাচ্ছেন সাড়ে ৭ লাখ টাকা ! কক্সবাজারের টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ নিউ ইয়র্কে মেয়র কার্যালয়ে শহীদ মিনার নির্মাণ নিয়ে কনসাল জেনারেলের আলোচনা

একই দিনে দুবার এসএসসি পরীক্ষা

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় শনিবার, ২ ফেব্রুয়ারী, ২০১৯
  • ২৮৯ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক :  প্রশ্নপত্র বিভ্রাটে একইদিনে দুবার এসএসসি পরীক্ষায় বসতে হয়েছে সাতক্ষীরা ও শেরপুরের কয়েকটি কেন্দ্রের পরীক্ষার্থীদের। শনিবার (২ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত এসএসসি পরীক্ষার প্রথম দিনে বাংলা প্রথম পত্রের পরীক্ষা দিতে তাদের এই অভিজ্ঞতার মুখোমখি হতে হয়।

ভুল করে ২০১৮ সালের এসএসসি পরীক্ষার প্রশ্নপত্রে পরীক্ষা নেওয়া শুরু হলেও পরে বিষয়টি নজরে আসলে পরীক্ষা বন্ধ করে তাদের নতুন প্রশ্নপত্রে পরীক্ষা নেওয়া হয়।

সাতক্ষীরার চাম্পাফুল আচার্য প্রফুল্লচন্দ্র মাধ্যমিক বিদ্যাপীঠ পরীক্ষাকেন্দ্রে ৪৪০ জন পরীক্ষার্থী অংশ নিলেও তাদের মধ্যে ৪৮ জনকে ২০১৮ সালের প্রশ্নপত্র সরবরাহ করা হয়। পরীক্ষা শেষ হওয়ার কয়েক মিনিট আগে বিষয়টি নজরে আসলে নতুন প্রশ্নপত্রে আবারও পরীক্ষা নেওয়া হয়। এ ঘটনায় বরখাস্ত করা হয়েছে কেন্দ্রসচিব সুখলাল বাইনকে।

অপরদিকে শেরপুরের শ্রীবরদীতে কয়েকটি কেন্দ্রেও একই ঘটনা ঘটে। একঘণ্টা পর বিষয়টি বুঝতে পেরে নতুন প্রশ্নপত্রে আবার পরীক্ষা নেওয়া হয়।

অভিযোগ উঠেছে, প্রশ্নপত্র সরবরাহকারী সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দায়িত্বে অবহেলার কারণেই এই ঘটনা ঘটে।

শেয়ার করুন

One thought on "একই দিনে দুবার এসএসসি পরীক্ষা"

Comments are closed.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications