1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
চকরিয়ায় আজও সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু - Daily Cox's Bazar News
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
কট্টরপন্থী ইসলামী দল হেফাজতে ইসলাম বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ: এসএডিএফ কক্সবাজারের আট তরুণ তরুণীকে ‘অদম্য তারূণ্য’ সম্মাননা জানাবে ঢাকাস্থ কক্সবাজার সমিতি Job opportunity বিশ্বের সবচেয়ে বড় আয়না, নাকি স্বপ্নের দেশ! আল-আকসা মসজিদে ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান আরব লীগের পেকুয়ায় পুলিশের অভিযানে ৮০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার-১ পেকুয়ায় অস্ত্র নিয়ে ফেসবুকে ভাইরাল : অস্ত্রসহ আটক শীর্ষ সন্ত্রাসী লিটন টেকনাফে একটি পোপা মাছের দাম হাঁকাচ্ছেন সাড়ে ৭ লাখ টাকা ! কক্সবাজারের টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ নিউ ইয়র্কে মেয়র কার্যালয়ে শহীদ মিনার নির্মাণ নিয়ে কনসাল জেনারেলের আলোচনা

চকরিয়ায় আজও সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় বুধবার, ১২ সেপ্টেম্বর, ২০১৮
  • ২৪৫ বার পড়া হয়েছে

চকরিয়া উপজেলায় গতকাল সাতজনের প্রাণহানির পর আজও সড়ক দুর্ঘটনায় নারীসহ প্রাণ গেল চারজনের। আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার হারবাং ইনানী রিসোর্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছে আরও পাঁচজন। পরে স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।নিহতরা হলেন- চকরিয়া উপজেলার হারবাং মুসলিমপাড়ার আবদুস সাত্তারের ছেলে মো. তাজউদ্দিন (২২), হারবাং জমিদার পাড়ার আবু তাহের (৫০), পেকুয়া উপজেলার রাজাখালী ইউনিয়নের ইউনিছ মিয়া (৩৫)। তবে নিহত নারীর পরিচয় জানাতে পারেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, সকাল সাড়ে ১০টার দিকে ৯ জন যাত্রী নিয়ে একটি টমটম বরইতলী রাস্তার মাথা থেকে মহাসড়ক হয়ে হারবাং যাচ্ছিল। এ সময় টমটমটি ইনানী রিসোর্ট এলাকায় পৌঁছালে কক্সবাজারগামী একটি কাভার্ডভ্যান টমটমকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে টমটমটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই দুইজন মারা যায়।
দুর্ঘটনায় আহত ৭ যাত্রীকে স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও দুইজন মারা যায়। গুরুতর আহত পাঁচজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  চকরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুকান্ত চৌধুরী বলেন, দুর্ঘটনার খবর পেয়ে চকরিয়া থানা পুলিশ, ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। গুরুতর আহতদের চমেক হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক।চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট নূরে আলম বলেন, দুর্ঘটনাকবলিত কাভার্ডভ্যান ও টমটম জব্দ করা হয়েছে। নিহত নারীর নাম পরিচয় পাওয়া যায়নি। অপর তিনজন নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications