1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
ট্রাম্পের সঙ্গে সাবেক নারী উপদেষ্টার ফোনালাপ ফাঁস - Daily Cox's Bazar News
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
কট্টরপন্থী ইসলামী দল হেফাজতে ইসলাম বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ: এসএডিএফ কক্সবাজারের আট তরুণ তরুণীকে ‘অদম্য তারূণ্য’ সম্মাননা জানাবে ঢাকাস্থ কক্সবাজার সমিতি Job opportunity বিশ্বের সবচেয়ে বড় আয়না, নাকি স্বপ্নের দেশ! আল-আকসা মসজিদে ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান আরব লীগের পেকুয়ায় পুলিশের অভিযানে ৮০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার-১ পেকুয়ায় অস্ত্র নিয়ে ফেসবুকে ভাইরাল : অস্ত্রসহ আটক শীর্ষ সন্ত্রাসী লিটন টেকনাফে একটি পোপা মাছের দাম হাঁকাচ্ছেন সাড়ে ৭ লাখ টাকা ! কক্সবাজারের টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ নিউ ইয়র্কে মেয়র কার্যালয়ে শহীদ মিনার নির্মাণ নিয়ে কনসাল জেনারেলের আলোচনা

ট্রাম্পের সঙ্গে সাবেক নারী উপদেষ্টার ফোনালাপ ফাঁস

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ আগস্ট, ২০১৮
  • ৩০৩ বার পড়া হয়েছে

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে কথোপকথনের একটি রেকর্ড ফাঁস করেছেন তার সাবেক একজন নারী উপদেষ্টা। গত বছর ওই নারীকে চাকরিচ্যুত করা হয়।

মার্কিন টেলিভিশন চ্যানেল এনবিসি সেই রেকর্ড সম্প্রচার করেছে।

ওমারোসা ম্যানিগাল্ট নিউম্যান নামে ওই নারীর চাকরি হারানোর ব্যাপারে ট্রাম্পকে বলতে শোনা যায়, ‘এ ব্যাপারে কেউ আমাকে কিছুই বলেনি। ‘ এ বিষয়ে সোমবার ট্রাম্প এক টুইট বার্তায় জানান, চাকরি হারানোর পর ওমারোসা তার ওপর আক্রমণ করতে শুরু করেছিল।

তিনি লিখেন, ওমারোসা ম্যানিগাল্টকে তিনবার চাকরিচ্যুত করা হয়েছিল। এইবার শেষবারের মতো তাকে চাকরিচ্যুত করা হয়েছে। সে আমার কাছে কাজের জন্য ভিক্ষা চেয়েছিলেন। আমি বলেছিলাম, ঠিক আছে। হোয়াইট হাউসের সবাই তাকে ঘৃণা করত। সে উচ্চাকাঙ্ক্ষী ছিল, তবে স্মার্ট না।

আমার সঙ্গে তার দেখা হয়নি তেমন…তবে অনেক বাজে কথা শুনেছি।   এ বিষয়ে তিনি এ ধরনের কাজ করতে পারেন না, কখনোই করতে পারেন না।

এ সময় ট্রাম্প ওমারোসার বিরুদ্ধে লোকেদের সঙ্গে অশ্লীল আচরণ, ক্রমাগত মিটিং ও কাজ নষ্ট করার অভিযোগ তোলেন।

ট্রাম্প লিখেন, জেনারেল কেলি যখন বোর্ডে এসেছিলেন তখন তিনি আমাকে বলেছিলেন, তিনি (ওমারোসা) একজন লুজার এবং সমস্যা ছাড়া কিছুই নয়। আমি তাকে এ বিষয়ে কাজ করতে বলি, যদি সম্ভব হয়, কারণ চাকরি ছাড়ার আগ পর্যন্ত সে আমাকে নিয়ে “গ্রেট” কথা বলেছেন।

ট্রাম্পের আইনজীবী রুডি গিলিয়ানি জানান, হোয়াইট হাউসে ব্যক্তিগত আলাপ রেকর্ড করার ব্যাপারে যে ধরনের আইন রয়েছে, তা ওমারোসা অমান্য করেছে।

ব্রিটিশ সংবাদ মাধ্যম বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে, এ বিষয়ে ওমারোসা শীঘ্রই একটি স্মারক প্রকাশ করবেন। এদিকে ওমারোসার এ ধরনের কর্মকাণ্ডে হতাশা প্রকাশ করেছে হোয়াইট হাউস। এক বিবৃতিতে তাকে একজন অসন্তুষ্ট প্রাক্তন কর্মচারী হিসাবে বর্ণনা করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications