1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
নিন্দুকদের যা বললেন তাপসী - Daily Cox's Bazar News
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
কট্টরপন্থী ইসলামী দল হেফাজতে ইসলাম বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ: এসএডিএফ কক্সবাজারের আট তরুণ তরুণীকে ‘অদম্য তারূণ্য’ সম্মাননা জানাবে ঢাকাস্থ কক্সবাজার সমিতি Job opportunity বিশ্বের সবচেয়ে বড় আয়না, নাকি স্বপ্নের দেশ! আল-আকসা মসজিদে ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান আরব লীগের পেকুয়ায় পুলিশের অভিযানে ৮০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার-১ পেকুয়ায় অস্ত্র নিয়ে ফেসবুকে ভাইরাল : অস্ত্রসহ আটক শীর্ষ সন্ত্রাসী লিটন টেকনাফে একটি পোপা মাছের দাম হাঁকাচ্ছেন সাড়ে ৭ লাখ টাকা ! কক্সবাজারের টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ নিউ ইয়র্কে মেয়র কার্যালয়ে শহীদ মিনার নির্মাণ নিয়ে কনসাল জেনারেলের আলোচনা

নিন্দুকদের যা বললেন তাপসী

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ৯ সেপ্টেম্বর, ২০১৮
  • ২৯৬ বার পড়া হয়েছে

বলিউড অভিনেত্রী তাপসী পান্নু তার অভিনয়ের জন্য বরাবরই প্রশংসিত। বাছাই করা গল্পে অভিনয় করেন তিনি। পর্দায় গ্ল্যামারের চেয়ে তার অভিনয়ই বেশি আলোচিত হয়। তবে বাস্তব জীবনে তাপসী বেশ সোজাসাপ্টা মানুষ। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই তিনি খোলামেলা ছবি শেয়ার করেন। সেসব ছবি তার ভক্তদের যেমন উচ্ছ্বসিত করে, তেমনি নিন্দুকদের কাছে সমালোচিত হয়।

তবে নিন্দুকদের কখনো ছেড়ে কথা বলেন না তাপসী। মুখের ওপর জবাব দেন সমালোচনার। বিষয়টি নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে তাপসী বলেন, আমি প্রতিহিংসাপরায়ণ নই। আমার প্রতিবাদের উপায় একটু আলাদা। আমি অন্যদের মতো এত নিচে নেমে কিছু করতে চাই না। আমি টুইটারে একটু ক্রিয়েটিভভাবে উত্তর দিই আমার নিন্দুকদের। যারা আমাকে ট্রল করেন তাদের নিয়ে মজা করি, যাতে আমার রিয়েল ফলোয়াররাও বিনোদিত হন। আর আমার কাজই এইসব লোকেদের জন্য ঠিক উত্তর।

এদিকে তাপসী বর্তমানে ব্যস্ত আছেন অনুরাগ ক্যাশপ পরিচালিত ‘মনমর্জিয়া’ ছবির কাজে। এতে তিনি অভিনয় করছেন অভিষেক বচ্চনের সঙ্গে। এর আগে ‘পিঙ্ক’ ছবিতে অমিতাভ বচ্চনের সঙ্গে কাজের সুযোগ হয়েছিলো তাপসীর। শিগগিরই আরো একটি ছবিতে বলিউড শাহেনশাহর সঙ্গে দেখা যাবে তাকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications