সংবাদ শিরোনাম

সকলকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা

বিদায়ী বছরের শেষ সূর্যাস্ত শেষে আজ ইংরেজি নতুন বছরের প্রথম সূর্যোদয়। কেটে গেল আরেকটি বছর। স্বাগত খ্রিস্টীয় ২০১৮ সাল। ঘটনাবহুল ২০১৭ সালের ঘটনার রেশ ধরেই ২০১৮ সালে মানুষ এগিয়ে যাবে নতুন সম্ভাবনার আশা নিয়ে। নতুন আশায় বুক বেঁধে আরও একটি বছরের দিনলিপি পড়ে থাকবে পেছনে। উৎসব আয়োজনের মধ্য দিয়েই মানুষ আজ স্বাগত জানাচ্ছে ইংরেজি নতুন বছর ২০১৮ সালকে।

ইংরেজি বছরের সর্বজনীনতায় বিশ্ববাসীও মেতেছে নতুন বছরের আগমনী আনন্দ-উল্লাসে। সকল ষড়যন্ত্র-চক্রান্তের বেড়াজাল ছিন্ন করে দক্ষ রাষ্ট্র পরিচালনায় আজ সব দিক থেকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। দুর্নীতি-সন্ত্রাস-জঙ্গিবাদের তকমা মুছে ফেলে সারা বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। স্বপ্ন আর দিনবদলের অপরিমেয় প্রত্যাশার রক্তিম আলোয় উদ্ভাসিত হচ্ছে ইংরেজি নববর্ষ ২০১৮। ‘হ্যাপি নিউইয়ার’-উচ্চারিত হচ্ছে শতকোটি কণ্ঠে।

নতুনকে স্বাগত জানাতে মানুষের উদ্দীপনা সবসময়। নতুনের মধ্যে নিহিত সম্ভাবনা। সেই সম্ভাবনা বাস্তবে রূপ নেয় নিকট অতীত অথবা সুদূর অতীত থেকে নেয়া শিক্ষা থেকে। তাই নতুন সম্ভাবনাকে বাস্তবে রূপায়ন করার সুযোগ করে দিতে এল নতুন বছর।

‘ইংরেজি নববর্ষ ২০১৮ আমাদের সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি-মহান সৃষ্টিকর্তার কাছে এই প্রার্থনা করছি। ’ উৎসবমুখর এ দিনে শুভেচ্ছা জানাচ্ছি আমাদের সকল পাঠক/পাঠিকাসহ সকলকে।

সুন্দর একটা আগামী চাই।

সৈয়দ মোহাম্মদ শাকিল, এডিটর- ডেইলি কক্সবাজার।

 

 

Editor- Sayed Mohammad SHAKIL.
Office: Evan plaza, sador model thana road, cox’sbazar-4700. Email: dailycoxsbazar@gmail.com / phone: 01819099070
অনুমতি ছাড়া অথবা তথ্যসূত্র উল্লেখ না করে এই ওয়েব সাইট-এর কোন অংশ, লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা বেআইনী