সংবাদ শিরোনাম

হঠাৎ ডাক পেতে পারেন মুমিনুল

ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে বাংলাদেশ জাতীয় দলের স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। ঘোষিত স্কোয়াডে দুই বছর পর ফিরেছেন এনামুল হক বিজয়। জায়গা পেয়েছেন মোহাম্মদ মিথুনও। অপরদিকে দীর্ঘ দিন অফফর্মে থাকা সৌম্য সরকার ও তাসকিনকে বাদ দিয়েছেন নির্বাচকরা। তাদের সঙ্গে বাংলাদেশের লিটল মাস্টার খ্যাত ব্যাটসম্যান মুমিনুল হক সৌরভেরও ১৫ সদস্যের স্কোয়াডে জায়গা হয়নি।

গত দুই বছর সীমিত ওভারের ক্রিকেট থেকে উপেক্ষিত মুমিনুল হক সৌরভ। জাতীয় দলের সর্বশেষ দক্ষিণ আফ্রিকা সফরে হঠাৎ করেই ডাক পান সৌরভ। দলের সঙ্গে থাকলেও আফ্রিকার মাঠে খেলা হয়নি তার।

তবে ওয়ানডে দলে মুমিনুলের না থাকা নিয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, বেশকিছু দিন ধরেই মুমিনুল আমাদের ওয়ানডে এবং টি-টোয়েন্টি দলে নেই। তামিমের ইনজুরির কারণে মুমিনুলকে আমরা তখন রেখে দিয়েছিলাম। হুট করে লাগলে আমরা তাকে আবারও ব্যবহার করব।টেস্ট ক্রিকেটে মুমিনুল বাংলাদেশের অন্যতম ভরসা হলেও সীমিত ওভারের ক্রিকেটে সেভাবে নিজেকে প্রমাণ করতে পারেননি। টেস্টে যেখানে তার রান তোলার গড় ৪৩.৮০ সেখানে ওয়ানডেতে ২৩.৬০। এমন পারফরম্যান্সের কারণে ওয়ানডে দলে বিবেচনায় নেই ২৬ বছর বয়সী এ ক্রিকেটার।

Editor in Chief : Sayed Shakil
Office: Evan plaza, sador model thana road, cox’sbazar-4700. Email: dailycoxsbazar@gmail.com / phone: 01819099070
অনুমতি ছাড়া অথবা তথ্যসূত্র উল্লেখ না করে এই ওয়েব সাইট-এর কোন অংশ, লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা বেআইনী