সংবাদ শিরোনাম

পেকুয়ায় নাজিম উদ্দিনের বিরুদ্ধে ফের মামলা

পেকুয়া উপজেলায় কর্মরত সংবাদকর্মী নাজিম উদ্দিনসহ তিনজনের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগে মামলা দায়ের করেছেন এক বিপণন কর্মকর্তা।

বুধবার (১০ডিসেম্বর) চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন কক্সবাজার সদরের খুরুশকুল এলাকার গুরা মিয়ার ছেলে আবুল কাশেম। তিনি অনিক ফিড কোম্পানিতে কক্সবাজার আঞ্চলিক ব্যবস্থাপক হিসেবে কর্মরত আছেন।

মামলার বিবাদীরা হলেন কক্সবাজারের পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের বিলহাছুরা এলাকার আশরাফ মিয়ার ছেলে নাজিম উদ্দিন, পূর্ব গোঁয়াখালী এলাকার মৃত নুর ছোবহানের ছেলে আবুল কালাম ও কক্সবাজার সদর উপজেলার পিএম খালী এলাকার নুরুচ্ছফার ছেলে নুরুল আজিজ।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, বিপণন কর্মকর্তা আবুল কাশেম গত ২ ডিসেম্বর কোম্পানির কাজে পেকুয়া যান। পরের দিন তিনি পেকুয়া থেকে কক্সবাজার ফেরার পথে গোঁয়াখালীর বটতলীপাড়া এলাকায় বিবাদীরা তাকে মারধর করে একটি মোটরসাইকেল ও ২০ হাজার টাকা ছিনিয়ে নেন।

বাদী পক্ষের আইনজীবী শহীদুল্লাহ চৌধুরী বলেন, আবুল কাশেমকে ছিনতাই ও তার উপর হামলার অপরাধ আমলে নিয়ে আদালত আসামিদের বিরুদ্ধে সমন জারি করেছেন। তাঁদের আগামী ৩ এপ্রিল আদালতে হাজির হতে নির্দেশ দিয়েছেন।

এদিকে,

পেকুয়া উপজেলায় নাজিম উদ্দিন ও জালাল উদ্দিন নামের দুই সংবাদকর্মীর নামে মামলা করেছেন স্থানীয় এক আওয়ামী লীগ নেতা। তাঁরা দুজন দুটি স্থানীয় পত্রিকার পেকুয়া উপজেলা প্রতিনিধি। এ ছাড়া নাজিম উদ্দিন পেকুয়া উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জালাল উদ্দিন সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন।

সোমবার কক্সবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তথ্যপ্রযুক্তি আইনে এ মামলা করেন পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল করিম। আদালত মামলাটি আমলে নিয়ে পেকুয়া থানা-পুলিশের ওসিকে তদন্তপূর্বক প্রতিবেদন দিতে নির্দেশ দিয়েছেন।

Editor- Sayed Mohammad SHAKIL.
Office: Evan plaza, sador model thana road, cox’sbazar-4700. Email: dailycoxsbazar@gmail.com / phone: 01819099070
অনুমতি ছাড়া অথবা তথ্যসূত্র উল্লেখ না করে এই ওয়েব সাইট-এর কোন অংশ, লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা বেআইনী