সংবাদ শিরোনাম

কক্সবাজার শিল্পকলা একাডেমী নির্বাচন ২০ জানুয়ারি

কক্সবাজার শিল্পকলা একাডেমির নির্বাচন ২০ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীরা শেষ মুহুর্তের প্রচারণায় ব্যস্ত সময় পার  করছে।

জানা যায়, কক্সবাজার শিল্পকলা নির্বাচনে ১০ পদে ২০ জন প্রার্থী ভোটযুদ্ধে লড়ছেন। এতে মোট ভোটার ৩৪৮ জন। দুটি প্যানেলে লড়ছেন খোরশেদ আলম-আবুল কাশেম বাবু এবং জসিম উদ্দিন বকুল-কল্যাণ পাল।

জেলা কালচারাল অফিসার সৈয়দ আয়াজ মাবুদ জানান, ২০ জানুয়ারি নির্বাচন জেলা প্রশাসক কার্যালয়ে অনুষ্ঠিত হবে। এদিন সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। এর মধ্যদিয়ে ১৫ সদস্য বিশিষ্ট একটি নতুন কমিটি আসবে।

এদিকে নির্বাচন পরিচালনায় ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।কমিটির কর্মকর্তারা হলেন সভাপতি জেলা প্রশাসক, সদস্য সচিব জেলা নির্বাচন কর্মকর্তা, রিটার্নিং অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), সদস্য সহকারি কমিশনার (শিক্ষা) ও জেলা কালচারাল অফিসার।

দুই প্যানেলে প্রার্থীরা যেসব প্রতীক নিয়ে লড়ছেন সহ সভাপতি পদে মোঃ খোরশেদ আলম-ছাতা, কল্যাণ কান্তি পাল-চেয়ার, মোঃ আবুল কাসেম-কবুতর এবং জসীম উদ্দীন বকুল-মই প্রতীক ।

সাধারণ সম্পাদক পদে বিশ্বজিত পাল-মাছ এবং স্বপন ভট্টাচার্য্য-আনারস প্রতীক বরাদ্দ পেয়েছেন।

যুগ্ম সম্পাদক পদে শামীম আকতার-কম্পিউটার, দীপক শর্মা-বাই সাইকেল, সুশান্ত কুমার পাল-মোবাইল ফোন এবং খোরশেদ আলম-আম প্রতীক পেয়েছেন।

সদস্য পদে জুয়েল দত্ত-হারিকেন, সুবিমল পাল-টেবিল ল্যাম্প, মোহাম্মদ রিদুয়ান-পাঞ্জাবি, এম. জসিম উদ্দিন-তারা, অনিল দত্ত-হারমোনিয়াম, মানসী বড়ুয়া-পুতুল, কাইছারুল হক জুয়েল-দেওয়াল ঘড়ি, আসিফ নুর চৌধুরী-উটপাখি, রিয়াজুল কবির বিবন-গোলাপ ফুল এবং ডা. চন্দন কান্তি দাশ-আঙুর।

Editor in Chief : Sayed Shakil
Office: Evan plaza, sador model thana road, cox’sbazar-4700. Email: dailycoxsbazar@gmail.com / phone: 01819099070
অনুমতি ছাড়া অথবা তথ্যসূত্র উল্লেখ না করে এই ওয়েব সাইট-এর কোন অংশ, লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা বেআইনী