সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রী আজ পাবনা যাচ্ছেন

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার পাবনা যাচ্ছেন। সেখানে রূপপুর পারমাণবিক প্রকল্পের দ্বিতীয় ইউনিটের ফার্স্ট কংক্রিট পোরিং ডেট (এফসিডি) কাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। এ সময় তার সঙ্গে উপস্থিত থাকবেন রাশিয়ার উপ-প্রধানমন্ত্রী ইউরি ইভানোভিচ বরিসভ। প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকেসংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে, পাবনাবাসীর দীর্ঘ প্রতীক্ষিত পাবনা-মাঝগ্রাম রেলপথের উদ্বোধনও করবেন শেখ হাসিনা। এ ছাড়া এদিন প্রধানমন্ত্রী পাবনা জেলার প্রায় অর্ধশত উন্নয়নমূলক কাজ উদ্বোধন এবং ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এর মধ্যে ৩১টি প্রকল্প উদ্বোধন এবং ১৮টি ভিত্তিপ্রস্তর স্থাপনে প্রকল্প রয়েছে।
এসব উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে জেলা আওয়ামী লীগ আয়োজিত পাবনা পুলিশ লাইনস মাঠে জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী।
দুপুর ১২টায় রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিটের ফার্স্ট কংক্রিট পোরিং অনুষ্ঠানে যোগ দেবেন। এর পর বিকাল পৌনে ৩টায় পাবনার পুলিশ লাইনস মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভার শুরুতে প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।
রাশিয়ার উপ-প্রধানমন্ত্রী
রাশিয়ার উপ-প্রধানমন্ত্রী ইউরি ইভানোভিচ বরিসভ গতকাল শুক্রবার দিবাগত মধ্যরাতে ঢাকা পৌঁছেছেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে  বৈঠক করবেন বলে জানা গেছে।
পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে জানা গেছে, রাশিয়ার উপ-প্রধানমন্ত্রীর ঢাকা সফরের মুখ্য উপলক্ষ হচ্ছেÑ পাবনায় রাশিয়ার সহায়তায় নির্মাণাধীন দেশের প্রথম রূপপুর পরমাণু বিদ্যুৎকেন্দ্র পরিদর্শন এবং  সেখানে নতুন কিছু প্রকল্পের উদ্বোধন। আজ শনিবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সফররত উপ-প্রধানমন্ত্রী বরিসভ যৌথভাবে তা উদ্বোধন করার কথা রয়েছে।

Editor in Chief : Sayed Shakil
Office: Evan plaza, sador model thana road, cox’sbazar-4700. Email: dailycoxsbazar@gmail.com / phone: 01819099070
অনুমতি ছাড়া অথবা তথ্যসূত্র উল্লেখ না করে এই ওয়েব সাইট-এর কোন অংশ, লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা বেআইনী