সংবাদ শিরোনাম

চকরিয়ায় আজও সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু

চকরিয়া উপজেলায় গতকাল সাতজনের প্রাণহানির পর আজও সড়ক দুর্ঘটনায় নারীসহ প্রাণ গেল চারজনের। আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার হারবাং ইনানী রিসোর্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছে আরও পাঁচজন। পরে স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।নিহতরা হলেন- চকরিয়া উপজেলার হারবাং মুসলিমপাড়ার আবদুস সাত্তারের ছেলে মো. তাজউদ্দিন (২২), হারবাং জমিদার পাড়ার আবু তাহের (৫০), পেকুয়া উপজেলার রাজাখালী ইউনিয়নের ইউনিছ মিয়া (৩৫)। তবে নিহত নারীর পরিচয় জানাতে পারেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, সকাল সাড়ে ১০টার দিকে ৯ জন যাত্রী নিয়ে একটি টমটম বরইতলী রাস্তার মাথা থেকে মহাসড়ক হয়ে হারবাং যাচ্ছিল। এ সময় টমটমটি ইনানী রিসোর্ট এলাকায় পৌঁছালে কক্সবাজারগামী একটি কাভার্ডভ্যান টমটমকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে টমটমটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই দুইজন মারা যায়।
দুর্ঘটনায় আহত ৭ যাত্রীকে স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও দুইজন মারা যায়। গুরুতর আহত পাঁচজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  চকরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুকান্ত চৌধুরী বলেন, দুর্ঘটনার খবর পেয়ে চকরিয়া থানা পুলিশ, ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। গুরুতর আহতদের চমেক হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক।চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট নূরে আলম বলেন, দুর্ঘটনাকবলিত কাভার্ডভ্যান ও টমটম জব্দ করা হয়েছে। নিহত নারীর নাম পরিচয় পাওয়া যায়নি। অপর তিনজন নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

Editor in Chief : Sayed Shakil
Office: Evan plaza, sador model thana road, cox’sbazar-4700. Email: dailycoxsbazar@gmail.com / phone: 01819099070
অনুমতি ছাড়া অথবা তথ্যসূত্র উল্লেখ না করে এই ওয়েব সাইট-এর কোন অংশ, লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা বেআইনী