সংবাদ শিরোনাম

হিজড়াদের মমতার আদরে জড়িয়ে ধরলেন প্রধানমন্ত্রী

সমাজে অবহেলার শিকার হিজড়াদের মমতাময়ী মায়ের আদরে জড়িয়ে ধরলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হিজড়াদের একটি প্রতিনিধিদলের সঙ্গে হাসিমুখে ছবিও তুলেছেন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা।

আজ রোববার জাতীয় সংসদে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করেন হিজড়া সম্প্রদায়ের কয়েকজন প্রতিনিধি।

এদিন সংসদের বৈঠক চলছিল। প্রধানমন্ত্রী সংসদের বৈঠকেও অংশ নেন। তবে মাগরিবের নামাজের বিরতির সময় তারা প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করেন। এ সময় প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

জামালপুর সদরের হিজড়াপল্লীতে কোরবানির জন্য লাখ টাকার গরু উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই কৃতজ্ঞতাবোধ থেকে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাতে সময় চেয়েছিলেন হিড়জাদের ওই প্রতিনিধি দল। প্রধানমন্ত্রীতাদের সময়ও দিয়েছেন।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের সূত্র জানায়, জামালপুর জেলার শিশির সমাজকল্যাণ অর্গানাইজেশনের সভাপতি আরিফা ইয়াসমিন ময়ূরীর নেতৃত্বে, চুন্নু, কমলা, মৌরি প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করেন।

সাক্ষাত শেষে আরিফা ইয়াসমিন ময়ুরী সাংবাদিকদের বলেন, ‘বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার কথা এতদিন শুধু শুনেছি। আমাদের হিজড়াপল্লীর ৮৭ জনের জন্য তিনি কুরবানীর গরু পাঠানোর পর তাকে সরাসরি দেখার স্বপ্ন হলো। এজন্য প্রিয়নেত্রীর সময় চেয়েছিলাম। অবাক হওয়ার বিষয় এত ব্যস্ততার মধ্যেও তিনি আমাদের সময় দিয়েছেন। তার সঙ্গে দেখা হওয়ার পর আরও অবাক হয়েছি তিনি কত সাধারণ। সত্যিই তিনি আমাদের কথা ভাবেন। বঙ্গবন্ধুর কন্যা হিসেবে আমরা তার দীর্ঘজীবনা কামনা করি।’

Editor in Chief : Sayed Shakil
Office: Evan plaza, sador model thana road, cox’sbazar-4700. Email: dailycoxsbazar@gmail.com / phone: 01819099070
অনুমতি ছাড়া অথবা তথ্যসূত্র উল্লেখ না করে এই ওয়েব সাইট-এর কোন অংশ, লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা বেআইনী