সংবাদ শিরোনাম

বিপাকে শাহরুখ খান

প্রশংসায় ভাসছিলেন বলিউড কিং শাহরুখ খান। জন্মদিন উপলক্ষে তার পরবর্তী ছবি জিরো’র টেলার প্রকাশ করেই পাচ্ছেন সবার প্রশংসা। তাই বেশ আনন্দেই সময় কাটাচ্ছিলেন শাহরুখ। কিন্তু এ আনন্দ বেশিদিন স্থায়ী হলো না। ‘জিরো’ ছবির পোস্টার নাকি শিখ ধর্মাবেগে আঘাত করা হয়েছে। আর এই অভিযোগ তুলে শাহরুখ খানের বিরুদ্ধে মামলা করতে যাচ্ছেন দিল্লি অকালি দলের সদস্য মঞ্জিদার সিং সিরসা।

এছাড়াও জিরোর পোস্টার নিয়ে ক্ষোভপ্রকাশ করেছে দিল্লির শিখ গুরুদুয়ারা প্রবন্ধক কমিটি সহ অন্যান্য শিখ সংগঠনগুলি।

এনডিটিভি জানায়, সম্প্রতি ক্যাটরিনা কাইফ জিরোর একটি পোস্টার শেয়ার করেছেন। সেই পোস্টারে টাকার মালা পড়ে রয়েছেন শাহরুখ। তার হাতে রয়েছে কৃপান। দিল্লির শিখ গুরুদুয়ারা প্রবন্ধক কমিটি একটি চিঠিতে বলেছে, এমন বিষয়টি মেনে নিতে নারাজ তারা। এমন ঘটনা তারা বরদাস্তও করবে না।

মিস্টার সিরসা রজৌরি গার্ডেন বিধানসভার একজন আইনজীবী। তিনি নিজের লেখা এক চিঠিতে দাবি তুলেছেন, জিরোর পরিচালক আনন্দ এল রাই ও অভিনেতা শাহরুখ খানের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করা উচিত। সিনেমাটির প্রোমো এবং পোস্টারে দেখা গিয়েছে শাহরুখ খান অন্তর্বাস পড়ে কোমরে কৃপাণ নিয়ে দাঁড়িয়ে আছেন। সিরসা নিজের চিঠিতে লিখেছেন, এই দৃশ্য অবিলম্বে বন্ধ করতে হবে।

সিরসা  আরও বলেন, শিখিজমের কোড অফ কনডাক্ট অনুযায়ী কৃপাণ শুধুমাত্র ‘অমৃতধারী’ (ব্যাপটাইজড) শিখরাই ধারণ করতে পারেন। যদি আপত্তিকর দৃশ্য বাদ দেওয়া না হয় তা হলে শিখ সম্প্রদায় সিনেমা হলে শোয়ের সময় বিক্ষোভ দেখাবে।

Editor in Chief : Sayed Shakil
Office: Evan plaza, sador model thana road, cox’sbazar-4700. Email: dailycoxsbazar@gmail.com / phone: 01819099070
অনুমতি ছাড়া অথবা তথ্যসূত্র উল্লেখ না করে এই ওয়েব সাইট-এর কোন অংশ, লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা বেআইনী